নতুন লুকে সজল, সঙ্গে শখ

187

 

বিনোদন ডেস্ক : চেনা মানুষের অচেনা রূপের গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চেনা-অচেনা’। নাটকটিতে সজল হাজির হয়েছেন সম্পূর্ণ ভিন্ন এক লুকে। ভারী চশমা, উঁচু দাঁতের কালো বর্ণের এক যুবক সেজেছেন সজল।
অন্যদিকে শখের প্রেম এই যুবকের সঙ্গেই। ফেসবুকে যার পরিচয় ও প্রণয় তার সঙ্গে দেখা করতে এসে এমন রূপ দেখে কি ভাবেন শখ? যে মানুষকে চিনতেন এ কি সেই সজল? চেনা মানুষের ভেতরের এমন অচেনা রূপ নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘চেনা-অচেনা’।
চলতি মাসের ৯ ও ১০ তারিখে রাজধানীর বিভিন্ন লোকেশনে চিত্রায়িত হয়েছে নাটকটি। আসছে ঈদে প্রচারের জন্য নাটকটি পরিচালনা করেছেন শুভ্র খান ও শ্রাবণী ফেরদৌস। নাটকটির গল্প ও চিত্রনাট্যও তৈরি করেছেন শ্রাবণী।
নাটকটি প্রসঙ্গে তিনি বললেন, “প্রত্যেক মানুষের ভেতরই দুটো রূপ। একটা ভেতরের অন্যটা বাইরের। বাইরের রূপটা কিন্তু খুব ক্ষণস্থায়ী, দ্রুত চলে যায়। কিন্তু ভেতরের রূপটা থেকে যায়। কোন রূপটা আমরা চাই? এমন একটা বার্তা আমরা দিতে চেয়েছি মজার একটা গল্পের ভেতর দিয়ে।”
তিনি আরও বলেন, “নাটকের চরিত্রায়নে সজল খুব সহযোগিতা করেছে। সাধারণত এ ধরণের লুকে অনেকেই কাজ করতে চায়না। কিন্তু সজল বলা মাত্রই চরিত্রের মজাটা বুঝে নিয়েছে। শখও ভালো করেছে।”
নাটকটিতে অন্য চরিত্রগুলোতে অভিনয় করেছেন, তানভীর, আনন্দ খালেদ, কাজল, লিসাসহ আরও অনেকে।

Previous articleপ্রধান বিচারপতির বাসভবনে কাদের, আলোচনা-নৈশভোজ
Next articleনিত্যপণ্যের দাম বৃদ্ধি রোধে ব্যবস্থা নিন