বাগেরহাটে স্কুলছাত্রী ধর্ষণের ভিডিও ফেইসবুকে, যুবক গ্রেপ্তার

177

 

বাগেরহাট জেলা প্রতিনিধি : বাগেরহাটের মোল্লাহাটে এক স্কুলছাত্রীকে ধর্ষণ ও সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।
উপজেলার গাওলা গ্রামে নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান মোল্লাহাট থানার ওসি আ স ম খায়রুল আনাম।
গ্রেপ্তার আব্দুর রহিম মোল্লা (২১) ওই গ্রামের মহসিন মোল্লার ছেলে। মোল্লাহাট উপজেলার সদরের খলিলুর রহমান ডিগ্রি কলেজের ছাত্র রহিম।
বৃহস্পতিবার বিকালে রহিমকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে বলে জানান ওসি।
ওই স্কুল ছাত্রী প্রতিবেশী আব্দুর রহিম মোল্লা ও তার বন্ধু একই গ্রামের জাহিদ শিকদারকে আসামি করে বুধবার রাতে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলার বরাত দিয়ে ওসি বলেন, গত ২৩ জুন বিকালে মেয়েটি একা বাড়িতে ঘুমিয়েছিল। এসময় তার প্রতিবেশী রহিম ও তার বন্ধু শোয়ার ঘরে ঢুকে মেয়েটিকে ধর্ষণ করে এবং তা ভিডিও করে। ধর্ষণের কথা কাউকে জানালে ধারণ করা ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেওয়া হবে বলে মেয়েটিকে ভয়ভীতি দেখায় ওই দুই যুবক।
যার কারণে মেয়েটি এতদিন চুপ ছিল জানিয়ে তিনি বলেন, ২/৩ দিন আগে ওই দুই যুবক মেয়েটিকে ধর্ষণ করার ভিডিও ফেইসবুকে ছড়িয়ে দেয়। তা দেখতে পেয়ে মেয়েটি বাদী হয়ে মামলার করলে অভিযান চালিয়ে রহিমকে গ্রেপ্তার করা হয়।
তবে তার বন্ধু পালিয়ে গেছে বলে জানান তিনি।
গ্রেপ্তার রহিমের কাছ থেকে ওই ভিডিও জব্দ এবং বৃহস্পতিবার বিকালে বাগেরহাট সদর হাসপাতালে মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানান ওসি।

Previous articleসাতক্ষীরায় ছাগল চরাতে গেলে গৃহবধূকে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার
Next articleবাঘারপাড়ায় পানিতে পড়ে শিশুর মৃত্যু