খোয়া যাওয়া ২০০ খাতা বোর্ডে আনলেন ট্রাক হেলপার

198

 

কল্যাণ রিপোর্ট : যশোর শিক্ষাবোর্ডের জেএসসি পরীক্ষার হারিয়ে যাওয়া ২০০ খাতা উদ্ধার হয়েছে। খাতাগুলো অভয়নগর নওয়াপাড়া ভাঙাগেট এলাকা থেকে উদ্ধার করেন সাইফুল ইসলাম নামে এক ট্রাক হেলপার।
যশোর শিক্ষাবোর্ডের পরীক্ষা মাধবচন্দ্র রুদ্র জানান, রোববার বেলা দেড়টার দিকে ট্রাক হেলপার সাইফুল শিক্ষাবোর্ডে এসে খাতাগুলো তার হাতে তুলে দেন।
এর আগে শনিবার বাগেরহাটের কচুয়া নেওয়ার পথে আন্ধারমানিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিটুল মিত্রের কাছ থেকে খোয়া যায় খাতাগুলো।
এ ঘটনায় বাগেরহাটের কচুয়া আন্দারমানিক বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক পিটুল মিত্র কোতোয়ালি মডেল থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন।
জিডি সূত্রে জানা যায়, শনিবার দুপুরে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ড থেকে জেএসসির পরীক্ষার আইসিটি বিষয়ের ২০০ খাতা মোটরসাইকেলের পেছনে বেঁধে নিয়ে তিনি কচুয়ার উদ্দেশ্যে রওনা হন। পথিমধ্যে অভয়নগরের নওয়াপাড়া রেলক্রসিং এলাকায় পৌঁছে তিনি পেছন ফিরে দেখেন খাতাগুলো নেই। তিনি সেখানে খোঁজ করেন এবং যশোরে ফিরে আসেন। বহু খোঁজাখুঁজির পরেও খাতা না পেয়ে বিষয়টি তিনি যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্রকে জানান। পর কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন।

Previous articleবিস্ফোরক অধিদপ্তরের সনদ ছাড়াই চলছে ঝুঁকিপূর্ণ এলপি গ্যাসের খুচরা ব্যবসা
Next articleপবিত্র ঈদে মিলাদুন্নবী ২ ডিসেম্বর