টাইগারের সঙ্গে সম্পর্ক নিয়ে যা বললেন দিশা

204

বিনোদন ডেস্ক : ‘বাগি টু’-তে টাইগার শ্রফের চরিত্র নিয়ে নাকি অখুশি দিশা পাটানি। টাইগারের তুলনায় তাঁর পর্দার উপস্থিতি বেশ কম, আর সেই কারণেই নাকি নিরাপত্তাহীনতায় ভুগছেন দিশা। তাই এবার নাকি টাইগারের সঙ্গে সম্পর্কে ছেদ টানতে চাইছেন দিশা পাটানি। বেশ কিছুদিন ধরেই এমন গুঞ্জন শোনা যাচ্ছে।
টাইগারের সঙ্গে সম্পর্ক রয়েছে বলে কখনও কোনওদিন প্রকাশ্যে দাবি করেননি দিশা পাটানি। কিন্তু, বিদেশে ছুটি কাটানো থেকে শুরু করে মুম্বাইয়ের এদিক ওদিক ঘোরা, সব সময়ই টাইগারের সঙ্গে দেখা গেছে দিশাকে। কিন্তু, ওই সম্পর্ককে ‘প্রেম’ বলতে নারাজ দিশা।
তাঁর কথায়, মুম্বাইতে তাঁর একমাত্র বন্ধু হলেন টাইগার শ্রফ। অভিনয় থেকে শুরু করে মানুষ হিসেবে, সব দিক থেকেই তাগার তাঁর তুলনায় কয়েক যোজন এগিয়ে। কিন্তু, তাঁদের মধ্যে বন্ধুত্বের বাঁধনটা এতটাই শক্ত যে সব সময় তাঁদের একসঙ্গে দেখা যেত।
তাই বলে এই নয় যে টাইগারের সঙ্গে বন্ধুত্ব ছাড়া অন্য কোনও সম্পর্ক রয়েছে তাঁর। কিন্তু, তিনি টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে বেরিয়ে আসছেন বলে কেন সংবাদমাধ্যমে খবর ছড়াচ্ছে বলেও প্রশ্ন তোলেন দিশা।
সম্প্রতি শ্রীলঙ্কায় ছুটি কাটিয়ে নিজদেশে ফেরেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি। মুম্বাই বিমানবন্দর থেকেই একসঙ্গে দেখা যায় দিশা এবং টাইগারকে। শ্রীলঙ্কা থেকে ফেরার পরও একাধিক জায়গায় একসঙ্গে দেখা গেছে বলিউডের ওই জুটিকে। কিন্তু, এবার ‘বাগি টু’ মুক্তির আগেই কি সম্পর্কে ছেদ টানলেন টাইগার শ্রফ এবং দিশা পাটানি।

Previous article‘মেডেল অব ডিসটিংকশন’ সম্মানে ভূষিত শেখ হাসিনা
Next articleসাতক্ষীরায় ছাত্রলীগের ২ গ্রুপের সংঘর্ষে আহত ৪