শেখ হেলাল পরিবারের সদস্যদের ছবি ব্যবহার না করার আহ্বান

690

 

বাগেরহাট জেলা প্রতিনিধি :  শেখ হেলাল পরিবারের সদস্যদের ছবি ব্যানার, ফেস্টুন, পোস্টার এবং সামাজিক গণমাধ্যম ফেসবুকসহ বিভিন্ন প্রচার মাধ্যমে অনুমতি ছাড়া ব্যবহার না করার আহ্বান জানানো হয়েছে।

শনিবার এক বিবৃতিতে এ আহ্বান জানান, শেখ হেলাল উদ্দিন এমপি ও শেখ সালাউদ্দিন জুয়েল, শেখ সোহেল, শেখ জালাল উদ্দিন রুবেলসহ পরিবারের সকল সদস্যবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, কিছুদিন যাবৎ দেখা যাচ্ছে যে, কতিপয় বিতর্কিত ব্যক্তি তাদের হীনস্বার্থ চরিতার্থ করতে আমাদের পরিবারের সদস্যদের ছবি ব্যবহার করে নগরীতে ব্যানার, ফেস্টুন ও পোস্টার লাগিয়ে এবং সামাজিক গণমাধ্যম ফেসবুকে ছবি ও নানা বক্তব্য আফলোড করে বিতর্কের সৃষ্টি করছে। যা আমাদের পরিবারের সদস্যদের সামাজিক, রাজনৈতিক এবং বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমূর্তি ভীষণভাবে ক্ষুন্ন করছে।

তারা বলেন, বারবার বিবৃতি দিয়ে নিষেধ করা সত্ত্বেও ওই সকল বিতর্কিত ব্যক্তিরা আমাদের ছবি ব্যবহার করে সমাজে বিতর্কিত করার অপচেষ্টা চালিয়ে যাচ্ছে। তাই আমাদের পরিবারের সদস্যদের ছবি ব্যবহার না করার জন্য সবাইকে জোর আহ্বান জানাচ্ছি।

বিবৃতিতে, একই সাথে সকল ব্যানার দোকান এবং ছাপাখানার মালিকদের বিনা অনুমতিতে শেখ হেলাল পরিবারের ছবি না ছাপানোর জন্য জোর আহ্বান জানান।

এরপরেও যদি কেউ বিনা অনুমতিতে আমাদের পরিবারের সদস্যদের ছবি ব্যানার, পোস্টার, ফেস্টুন তৈরী এবং ফেসবুকে আপলোড করে তাহলে তার বিরুদ্ধে সাংগঠনিক ও আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও হুঁশিয়ারি দেয়া হয়।

একই সাথে এ ধরনের বিতর্কিত ব্যক্তিরা যাতে তাদের পরিবারের সদস্যদের ছবি ব্যবহার করতে না পারে সেজন্যে খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দসহ সংশ্লিষ্ট প্রশাসনের প্রতি আহ্বান জানিয়েছেন নেতৃবৃন্দ।

Previous article
Next articleযশোরে বাংলাভিশন টিভির ১৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত