কল্যাণ সম্পাদকের ৬৭ তম জন্মদিন উদযাপন

197

 

কল্যাণ রিপোর্ট : একরাম-উদ-দ্দৌলা যশোরে সাংবাদিকতার ইতিহাসে সহসী ও মানবিকতার অনন্য এক দৃষ্টান্ত। এ পেশায় সত্য কথা বলতে অনেকেই ভয় পান, কিন্তু তিনি ভয় পাননি। এমন কথায় উচ্চারণ করলেন জন্মদিনে শুভেচ্ছা জানাতে আসা সুহৃরা। সেই সাথে
৬৭তম জন্মদিনে ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন কল্যাণ সস্পাদক বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা।
৮ এপ্রিল। প্রথিতযশা ও যশোরের সাহসী কলম সৈনিকদের পথিকৃত প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ও যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি দৈনিক কল্যাণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা একরাম-উদ-দ্দৌলা ৬৬ বছর পূর্ণ করে ৬৭ বছরে পা রাখেন।
জন্মদিন উপলক্ষে গতকাল সন্ধ্যার পর কল্যাণ দপ্তরে আয়োজন করা হয় অনুষ্ঠানের।
একে একে আসতে শুরু করে শুভানুধ্যায়ী, সাংবাদিক,রাজনৈতিক, সামাজিক সাংস্কৃতিক কর্মীরা। ফুল দিয়ে শুভেচ্ছা জানান সবাই। কল্যাণ সম্পাদক জীবন সঙ্গী নীলুফার ইয়াসমিন, প্রেসক্লাবের সাবেক সভাপতি ফকির শওকত,মিজানুর রহমান তোতা,যশোর সংবাদপত্র পরিষদের সাধারণ সম্পাদক গ্রামের কাগজ সম্পাদক মবিনুল ইসলাম মবিন,যশোর সাংবাদিক ইউনিয়নের সভাপতি সাজেদ রহমান,কল্যাণের ভারপ্রাপ্ত সম্পাদক আব্দুল ওয়াহাব মুকুল,বিশিষ্ট কলাম লেখক আমিরুল ইসলাম রন্টু, পোতা নাতনী নাতিকে নিয়ে কেক কাটেন।
যারা ফুল দিয়ে শুভেচ্ছা জানান, প্রেসক্লাব যশোরের সাবেক সভাপতি ফকির শওকত ও মিজানুর রহমান তোতা, কুইন্স হসপিটালের চেয়ারম্যান শেখ আশরাফুর রহমান ও পরিচালক মাইনুল ইসলাম রিয়ন, দৈনিক কল্যাণ পরিবার, লোকসমাজের ভারপ্রাপ্ত সম্পাদক আনারুল কবীর নান্টু ও লোকসমাজ পরিবার, গ্রামের কাগজ মবিনুল ইসলাম মবিন ও গ্রামের কাগজ পরিবার, সমাজের কথার নির্বাহী সম্পাদক হাবিবুর রহমান মিলন ও সমাজের কথা পরিবার, প্রতিদিনের কথার ভারপ্রাপ্ত সম্পাদক ফারাজী আহম্মেদ সাঈদ বুলবুল,প্রবীণ সাংবাদিক শাহাদৎ হোসেন কাবিল ও দৈনিক স্পন্দনের নির্বাহী সম্পাদক মাহাবুব আলম লাভলু ও স্পন্দন পরিবার, আইএফআইসি ব্যাংকের পক্ষে মেজবাহুল ইসলাম তপু, যশোর সংবাদপত্র পরিষদ, ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি মনিরুজ্জামান মনির ও সাধারণ সম্পাদক গালিব হাসান পিল্টু, ড. শাহানাজ পারভীন উপাধ্যক্ষ উপশহর মহিলা ডিগ্রি কলেজ, উদীচী যশোরের সহসভাপতি মাহাবুবুর রহমান মনজু ও সাধারণ সম্পাদক সাজ্জাদুর রহমান খান বিপ্লব,তীর্যকের পক্ষে দিপংকর দাস রতন, কলামিস্ট আমিরুল ইসলাম রন্টু, আইডিই’র বিথীকা সরকার, বিশিষ্ট ব্যবসায়ী ও কল্যাণ সম্পাদকের বাল্যবন্ধু আখতার ইকবাল টিয়া,চ্যানেল ২৪-এর পক্ষে ইমরান হোসেন, বণিক বার্তার যশোর প্রতিনিধি আব্দুল কাদের, দড়াটানা হসপিটালের পরিচালক মনোয়ার রহিম বাদল, বীর মুক্তিযোদ্ধা সাঈদ বাকের কবির, রবীন্দ্র সম্মিলন পরিষদের শ্রাবণী সুর, শিক্ষানবীশ আইনজীবী শামীম আক্তার, ভোরের কাগজের আলমগীর কবির, আন্তর্জাতিক মানবাধিকার সংগঠন-আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন যশোর-নড়াইল-ঝিনাইদাহ জেলাজোন কমিটির পক্ষ সংগঠনের সাধারণ সম্পাদক-মনোয়ার হোসেন জনি, দপ্তর সম্পাদক-প্রবাল মুখার্জ্জী, সহ কোষাধ্যক্ষ-রবিউল ইসলাম, তথ্য বিষয়ক সম্পাদক-আল মামুন শাওনসহ অন্যান্য নেতৃবৃন্দ।