বাগেরহাটে মোটরসাইকেলে বাসের ধাক্কা, বাবা-মেয়ে নিহত

174

বাগেরহাট জেলা প্রতিনিধি : বাগেরহাটে বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আনিসুজ্জামান (৪২) ও তার মেয়ে রামিসা নিহত হয়েছেন। বুধবার সকালে খুলনা-বাগেরহাট মহাসড়কের কাঁঠালতলা এলাকায় এ সড়ক দুর্ঘটনা ঘটে। এসময় গুরুতর আহত হয়েছেন ওই আনিসুজ্জামানের স্ত্রী রোজিনা বেগম (৩৫)। তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
নিহত আনিছুজ্জামান বাগেরহাটের সিসি কলেজ এলকার জিএম আলী বক্সের ছেলে এবং বাগেরহাট শহরের রাহাতের মোড়ে ইসমাইল অপটিক্যাল ও মিঠাপুকুর পাড়ের সবুজ অরণ্য নার্সারির মালিক।
কাটাখালী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আজিজুল ইসলাম জানান, বুধবার সকালে বাগেরহাটের বায়েন্দা থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে আসা মেঘনা ক্লাসিক পরিবহনের একটি যাত্রীবাহী বাস একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ওই মোটরসাইকেলে থাকা শিশুসহ তিন আরোহী ছিটকে রাস্তার ওপর পড়ে যান। এসময় ঘটনাস্থলেই মোটরসাইকেল আরোহী আনিসুজ্জামানের মৃত্যু হয়। গুরুতর আহত অবস্থায় তার স্ত্রী ও মেয়ে রামিসাকে উদ্ধার করে খুলনা নেওয়ার পথে মেয়ের মৃত্যু হয়। পুলিশ ধাওয়া করে ঘাতক বাসটিকে আটক করতে পারলেও চালক পালিয়ে যায়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে।

Previous articleদুর্ঘটনায় ৬ জেলায় ঝরলো শিশুসহ ১৬ প্রাণ
Next article‘মুক্তিযোদ্ধাদের আরো ৩টি বোনাস-ভাতা দেয়ার পরিকল্পনা রয়েছে’