পুনম পাণ্ডের সঙ্গে ভক্তদের ডেটিং করার সুযোগ!

195

বিনোদন ডেস্ক : বলিউড হটি পুনম পাণ্ডে ঘোষণা করেছেন, সামনেই রয়েছে তাঁর সঙ্গে ডেটিং করতে পারার সুযোগ। তবে পথটা মোটেও সহজ নয়। রয়েছে ছোট্ট একটা কনটেস্ট। উত্তর দিতে পারলেই যে কেউ হয়ে যেতে পারে পুনামের ডেট। শুধু ফলো করে যেতে হবে পুনমের ইঙ্গিত।
ইনস্টাগ্রামে নিজের কয়েকটি ছবি পোস্ট করে ঘোষণা করলেন ছবিগুলিতে যে বর্ণ দেওয়া আছে, সেই বর্ণগুলি ধরে ধরে অনুমান করতে হবে পুনমের আগামী ছবির নাম। আপাতত তিনটি লেটার পেয়েছেন ফ্যানেরা। ‘R’ ‘A’ ‘M’ এই দিয়েই অনুরাগীদের সমাধান করতে হবে ধাঁধার। আর যে বিজয়ী হবে তাঁর সঙ্গে বসে নিজের আসন্ন সিনেমা দেখবেন নায়িকা।
ডেটের লোকেশন একটি ফাইভ স্টার হোটেল। সেখানে পুনম তাঁর ডেটের পছন্দ করা জামা পরেই আসবেন। যে কোনো সাধারণ মানুষই এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবেন। তবে কোনো সেলেব্রিটি পারবেননা। যেখান থেকে সেই ব্যক্তি আসবেন তাঁর জন্য ফ্রি ফ্লাইট টিকিট পাঠানো হবে। এয়ারপোর্টে ক্রিউ মেম্বার পিক করতে আসবে। এমনকি পুনামের আসন্ন ছবির বাকি কাস্টদের সঙ্গেও দেখা করার সুযোগ পাবে সেই যুবক। শেষে হিরোইন তাঁর ডিনার ডেটের ছবিও শেয়ার করবেন সোশ্যাল মিডিয়ায়।
কনটেস্ট শুরু হয়ে গিয়েছে। এরই মধ্যে অজস্র যুবক পাঠাতে শুরু করেছেন তাদের উত্তর। কেউ বলছে ‘KARAM’, তো কেউ বলছে ‘RAMP’। তবে সঠিক উত্তর জানা যাবে পুনমের পরবর্তী ঘোষণায়।

Previous articleনির্বাচনে স্যোশাল মিডিয়া নিয়ন্ত্রণ আ.লীগের বড় চ্যালেঞ্জ
Next articleশেখ হাসিনার প্রশান্তপারে আগমন ও তাঁর কাছে যা যায়, যা যায় না