ডুমুরিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৫ জন নিহত, আহত ২৫

269

সুমন ব্রহ্ম, ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : খুলনার ডুমুরিয়ায় যাত্রীবাহী বাস খাদে পড়ে ৫জন নিহত ও কমপক্ষে ২৫জন আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ১টার দিকে চুকনগর-খুলনা মহাসড়কের বরাতিয়া নামক স্থানে এই মর্মান্তিক দূর্ঘটনাটি ঘটে।
পুলিশ ও প্রত্যাক্ষদর্শী সূত্র জানায় পাইকগাছা থেকে খুলনার উদ্দেশ্যে ছেড়ে আসা দ্রুত গতি সম্পন্ন যাত্রীবাহী বাস (সাতক্ষীরা-জ-০৪০০৮৮) চুকনগর বাসষ্ট্যান্ড থেকে ছেড়ে ৪ কি,মি দুরে বরাতিয়া টার্ণিং এ এসে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাককে ক্রস করার সময় বাসটি নিয়ন্ত্রন হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ ঘটনায় বাসের ছাদে থাকা যাত্রীদের মধ্যে ৫জন ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে ডুমুরিয়া থেকে ফাযার সার্ভিস এসে নিহতদের লাশ উদ্ধার করে এবং আহতদের বিভিন্ন হাসপাতালে পাঠায় বলে জানিয়েছেন ডুমুরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ষ্টেশন মাষ্টার হামিদ জোয়ারদার।


নিহতদের ৪জনের নাম পরিচয় পাওয়া গেছে, তারা হলেন কয়রা উপজেলার মেগারাইড গ্রামের শহিদুল গাজীর পুত্র শরিফুল ইসলাম (৩০), উত্তর শেওড়া গ্রামের লুৎফর কাজীর পুত্র মোস্তফা কাজী (৪৫), দক্ষিন বেদকাশি গ্রামের আঃ হামিদের পুত্র আব্দুর রাজ্জাক (৩২), হাবিবুর রহমান(৫৫) এবং জামাল উদ্দিন গাজীর পুত্র নুর ইসলাম (৪৫)।

আহতরা হলেন, কহিনুর বেগম (৭৫), মল্লিকা রায় (৩০), রিয়াজুল ইসলাম (২৫), আফজাল হোসেন (৪০), সোরাপ গাইন (৩০), রেজাউল সরদার (৪০), আবুল হোসেন (২৫), আবেদা বেগম (৩০), রেজাউল বিশ্বাস (১৫), অনুপ গাইন (৪০), আলমগীর হোসেন (৩০), অনুপম গাইন (৩০)। পরে ঘটনাস্থলে উপস্থিত হন খুলনা জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সজিব খান, হাইওয়ে পুলিশের সহকারী পুলিশ সুপার হাফিজুর রহমান, ডুমুরিয়া থানার ওসি হাবিল হোসেন, চুকনগর হাইওয়ে পুলিশ ফাড়ি ইনচার্জ ইন্সপেক্টর বি এম ইমদাদুল হক।

Previous articleযশোরে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে বিমানবাহিনীর সিভিল অডিটর নিহত
Next articleচৌগাছায় ব্রাজিল বাড়ি