খালেদার স্বাস্থ্য পরীক্ষা সম্পন্ন, প্রেসক্রিপশন রোববার

150

কল্যাণ ডেস্ক : বিএনপি চেয়ারপারসন কারাবন্দি খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেছেন তার চিকিৎসার জন্য সরকার গঠিত পাঁচ সদস্যের মেডিকেল বোর্ডের সদস্যরা। শনিবার বিকালে নাজিমুদ্দিন রোডের পুরোনো কারাগারে চিকিৎসক দলটি বিএনপি চেয়ারপারসনের স্বাস্থ্য পরীক্ষার জন্য যান।

চিকিৎসকরা বিকাল পৌনে ৪টায় কারাগারে প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টা পর তারা সেখান থেকে বের হয়ে আসেন। তবে খালেদা জিয়ার শারীরিক অবস্থা নিয়ে সাংবাদিকদের সামনে কোনো মন্তব্য করেননি তারা।
অবশ্য ঢাকা কেন্দ্রীয় কারাগারের জেলার মাহবুবুল ইসলাম সাংবাদিকদের বলেছেন, মেডিকেল বোর্ডের সদস্যরা প্রায় ২০ মিনিট খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করেন। কারা কর্তৃপক্ষের মাধ্যমে রোববার খালেদা জিয়ার জন্য প্রেসক্রিপশন (ব্যবস্থাপত্র) দেবে মেডিকেল বোর্ড।
এর আগে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল আবদুল্লাহ আল হারুন জানান, কারা কর্তৃপক্ষের কাছ থেকে চিঠি পাওয়ার পর ১৩ সেপ্টেম্বর ইন্টারনাল মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. মো. আব্দুল জলিল চৌধুরীকে প্রধান করে পাঁচ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।
গত ৯ সেপ্টেম্বর বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নেতৃত্বে একটি প্রতিনিধিদল স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সঙ্গে দেখা করে খালেদা জিয়ার পছন্দ অনুযায়ী রাজধানীর কোনো বিশেষায়িত হাসপাতালে চিকিৎসা করানোর অনুরোধ জানায়। এরপরই স্বরাষ্ট্রমন্ত্রী সংবাদ সম্মেলনে জানান, বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসায় মেডিকেল বোর্ড হবে।

Previous articleশার্শার উলশী নীলকুঠি ফ্যামিলি পার্কে চলছে দেহ ব্যবসা !
Next articleবাঘারপাড়ায় ভাতিজার লাঠিতে চাচা, গণপিটুনিতে গরুচোর নিহত