বামদের বিক্ষোভ-মিছিল পুলিশের বাধায় পণ্ড, আটক ৩

152

 

সাতক্ষীরা জেলা প্রতিনিধি : সাতক্ষীরায় পুলিশের বাধায় পণ্ড হয়ে গেছে বাম গণতান্ত্রিক জোটের বিক্ষোভ-মিছিল। এসময় তাদের তিন নেতাকে আটক করেছে পুলিশ।
বৃহস্পতিবার বেলা ১২টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনে থেকে নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠনসহ চারদফা দাবিতে মিছিল বের করে তারা। মিছিলটি জেলা নির্বাচন অফিসের দিকে যাওয়ার পথে পুলিশের বাধায় পণ্ড হয়ে যায়।
দলীয় সূত্রে জানা যায়, কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে তফসিল ঘোষণার আগে বর্তমান সংসদ ভেঙে সরকারের পদত্যাগ, নির্বাচনকালীন নিরপেক্ষ তদারকি সরকার গঠনসহ চারদফা দাবিতে বাম গণতান্ত্রিক জোট এ বিক্ষোভ মিছিল বের করে। এসময় পুলিশ বাধা দেয় এবং জেলা বাসদের সমন্বয়ক নিত্যনন্দ সরকার, বাসদ নেতা অ্যাডভোকেট খগেন্দ্রনাথ ঘোষ ও প্রশান্ত কুমার রায়কে আটক করে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, প্রেসক্লাব থেকে বের হওয়ার পরপরই গোয়েন্দা পুলিশ (ডিবি) ও সদর থানা পুলিশ মিছিলটি বাধা দিয়ে পণ্ড করে দেয়। ধস্তাধস্তির একপর্যায়ে পুলিশ তাদের ব্যানারটিও ছিনিয়ে নিয়ে যায়। আটক করা হয় তাদের তিন নেতাকে। পরে পুলিশ প্রেসক্লাবের সামনে অবস্থান নিলে বাম গণতান্ত্রিক জোটের নেতারা প্রেসক্লাবের ভেতরে ঢুকে পড়েন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান বলেন, সরকারবিরোধী কর্মকাণ্ডের অভিযোগে তাদেরকে আটক করা হয়েছে।

Previous articleযশোরে দুটি ডায়াগনস্টিক সেন্টারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান, লাখ টাকা জরিমানা
Next articleআসাদ স্মৃতি পাঠাগারের ফ্রি চিকিৎসাসেবা