একাদশ সংসদ নির্বাচনে প্রার্থীদের যাবতীয় প্রচার সামগ্রী অপসারণের নির্দেশ

184

কালীগঞ্জ (ঝিনাইদহ) প্রতিনিধি : ঝিনাইদহের কালীগঞ্জে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের সম্ভাব্য প্রার্থীদের নিজ উদ্যোগে সব ধরণের প্রচার সামগ্রী অপসারণের নির্দেশনা দিয়েছে উপজেলা নির্বাচন অফিস। নির্বাচন কমিশন সচিবালয়ের নির্দেশে আগামী ১৪ নভেম্বর রাত ১২টার মধ্যে পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেট, তোরণ ও প্যন্ডেলসহ আলোকসজ্জা নিজ খরচে অপসারণ করতে বলা হয়েছে।
নির্বাচন অফিসার মেহেদী হাসান বলেন,‘এ ব্যাপারে উপজেলায় এক সভা হয়েছে। এছাড়া পোস্টার, ব্যানার, দেয়াল লিখন, বিলবোর্ড, গেট ইত্যাদি অপসারণের জন্য স্থানীয় সরকারের প্রতিনিধিদের জানিয়ে দেওয়া হয়েছে।
তিনি আরও বলেন,‘পৌর মেয়র এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের এসব প্রচার সামগ্রী অপসারণের কথা জানিয়ে দেওয়া হয়েছে। এসব প্রচার সামগ্রী স্ব উদ্যোগে অপসারন না করলে ১৪ তারিখের পর মোবাইল কোর্ট চালিয়ে তা ভেঙে দেওয়া হবে এবং তাদের জরিমানা করা হবে।
উপজেলা নির্বাহী অফিসার সুবর্ণা রানী সাহা জানান, যাবতীয় প্রচার সামগ্রী নির্বাচন কমিশনের নির্দেশে স্ব-স্ব প্রার্থীদের অপসারণ করার জন্য স্থানীয় সরকার প্রতিনিধিদের বলা হয়েছেন। এছাড়াও তার ফেসবুক ওয়ালে নির্বাচন কমিশনের নির্দেশনার কপিটি পোস্ট করেছেন বলে জানান।

Previous articleনির্বাচনী মাঠে থাকছেন না শাবানা
Next articleচৌগাছায় স্ত্রীর পরকীয়ায় ইমামের আত্মহত্যা!