মাশরাফির পাশে থাকবে নড়াইল আ.লীগ

154

নড়াইল প্রতিনিধি : বাংলাদেশ ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নড়াইল-২ আসন (নড়াইল পৌরসভা ও সদর উপজেলার ৮টি ইউনিয়ন এবং লোহাগড়া উপজেলা) থেকে নির্বাচন করার জন্য আওয়ামী লীগ থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন। এ খবরে নড়াইলের বিভিন্ন শ্রেণীপেশার মানুষ উচ্ছ্বাস প্রকাশ করেছেন।
আজ রোববার দুপুর পৌনে ২টার দিকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের হাত থেকে মনোনয়নপত্র সংগ্রহ করেন এই ক্রিকেট তারকা।
বিষয়টি নিশ্চিত করে মাশরাফি বিন মর্তুজার আত্মীয়, লোহাগড়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি একেএম ফয়জুল হক রোম জানান, নড়াইল-২ আসন থেকে মাশরাফি নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করবেন।
এসময় মাশরাফিকে সহযোগিতা করার জন্য সবাইকে আহ্বান জানান তিনি।
এ ব্যাপারে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট অচীন চক্রবর্তী বলেন, বিষয়টি আমি টেলিভিশনসহ সামাজিক যোগাযোগ মাধ্যম থেকে জেনেছি। তবে দল যাকে মনোনয়ন দেবে আমরা তার পক্ষেই থাকব।
এদিকে নড়াইল পৌর, উপজেলা এবং জেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা, সামাজিক-সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাধারণ মানুষ মাশরাফির নির্বাচনে অংশগ্রহণের ব্যাপারে অভিনন্দন জানিয়ে বলেন, মাশরাফি নির্বাচন করলে আমাদের বিশ্বাস তিনি এমপি এবং মন্ত্রী হবেন। ফলে অবহেলিত নড়াইলের সার্বিক উন্নয়ন সংঘটিত হবে।
নড়াইল পৌর আওয়ামী লীগের সভাপতি ও নড়াইল সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় ক্লু বলেন, মাশরাফি একজন সৃজনশীল ও ভালো মানুষ। তিনি বিভিন্ন সময় সাধারণ মানুষের উপকার করে থাকেন। তিনি এ আসনে নৌকার মাঝি হলে দল-মত নির্বিশেষে মানুষের সমর্থন ও ভোট পাবেন।
নড়াইল পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর বিশ্বাস বলেন, মাশরাফি নড়াইলের গর্বিত সন্তান। তিনি এ আসন থেকে নির্বাচন করলে আওয়ামী লীগের সবাই তার পক্ষে থাকবে এবং জয় ছিনিয়ে আনবে।
উল্লেখ্য, মাশরাফি ছোট বেলা থেকে খেলাধুলার পাশাপাশি গরিব ও সাধারণ মানুষের পাশে থাকার চেষ্টা ও সাহায্য-সহযোগিতা করে আসছেন। গত ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে মাশরাফির নেতৃত্বে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন নামে সম্পূর্ণ স্বেচ্ছসেবী একটি সংগঠন যাত্রা শুরু করে। ইতোমধ্যে ফাউন্ডেশন সাধারণ ও দুস্থ মানুষকে আর্থিক সাহায্য, স্বাস্থ্যসেবা, কৃষি বীজ বিতরণ, সোলার বিতরণ, শিক্ষা, আইসিটি, খেলাধুলা, সাংস্কৃতিক কার্যক্রম, পরিবেশসহ বিভিন্ন বিষয় নিয়ে কাজ করছে এবং ব্যাপক প্রশংসাও কুড়াচ্ছে।

Previous articleস্মরণ তরিকুল ইসলাম একজন ক্ষণজন্মা জননেতা
Next articleবেনাপোলে ভারতীয় কেডস ও চকলেট উদ্ধার