নড়াইল ১ এর চমক সাবেক এমপিপুত্র আনন্দ সাহা

217

নড়াইল প্রতিনিধি : নড়াইল ১ আসনে বিএনপির প্রার্থী সংকট রয়েছে দীর্ঘদিন ধরে। এই আসনে জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম একক প্রার্থী হলেও তিনি ঢাকায় অবস্থান করায় এলাকার কোনো খবর রাখেন না এমন অভিযোগে তৃণমূলের বিএনপি নেতাকর্মীদের মধ্যে ব্যাপক ক্ষোভ রয়েছে। বিকল্প কোনো প্রার্থী না পাওয়ায় বাধ্য হয়েই তারা তাকে সমর্থন করত।
এবার একাদশ সংসদ নির্বাচনে বিএনপির নতুন প্রার্থী হিসেবে চমকে দিতে পারে সাবেক এমপি ধীরেন্দ্রনাথ সাহার পুত্র সুকেশ সাহা আনন্দ। ইতিমধ্যে এলাকায় ব্যাপক গণসংযোগ শুরু করেছেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ছাত্রদলের রাজনীতির সাথে যুক্ত থাকা এই নেতা।
২০০৩ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত কালিয়া উপজেলা যুবলীগের সভাপতি থেকে পরে বিএনপিতে যোগ দেন তিনি। এই আসনের তিনবারের সংসদ সদস্য ধীরেন্দ্রনাথ সাহার ব্যাপক জনপ্রিয়তা কাজে লাগিয়ে তিনি এলাকার বিভিন্ন ইউনিয়নে গণসংযোগ করছেন।
কালিয়া উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক রেজাই রাব্বি কামাল জানান, নড়াইল ১ আসনে বিএনপির প্রার্থী জেলা বিএনপির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম, কিন্তু তৃণমূলের সাথে তার কোনো যোগাযোগ নাই। জনবিচ্ছিন্ন কাউকে প্রার্থী না দিয়ে আনন্দকে এই আসনে প্রার্থী বানালে বিএনপির জেতার একটা সম্ভাবনা থাকবে।

Previous articleকালীগঞ্জে দুই বাড়িতে ডাকাতি
Next articleচানাচুর বিক্রেতা থেকে মনোনয়নপত্র হাতে