ফের ভাইরাল শাহরুখ-কন্যা সুহানার ছবি

164

বিনোদন ডেস্ক : তিনি কিং খান-কন্যা। ছোট থেকেই তার উপর ক্যামেরার ফ্ল্যাশ অব্যাহত। কখনও শাহরুখ খানের সঙ্গে ক্রিকেট মাঠে আবার কখনও মা গৌরী খানের সঙ্গে কোনও পার্টিতে দেখা যায় তাকে। পাপারাজ্জির চোখের নাগালে সব সময় থাকেন সুহানা খান।
জিনিউজ পত্রিকার খবরে বলা হয়, তার ছবি উঠে আসে ভোগ ম্যাগাজিনেও। ভোগের ফটোশুটে সুহানা খানের ছবি উঠে আসতেই তা নিয়ে উচ্ছ্বসিত হয়ে পড়েন শাহরুখ খান। যা নিয়ে সম্প্রতি বিস্তর আলোচনাও শুরু হয়ে যায়। এসবের পর এবার ফের ভাইরাল হল শাহরুখ-কন্যার ছবি।
সম্প্রতি সুহানা খানের একটি ছবি প্রকাশ্যে আসে। যেখানে ক্রপ টপ পরে ছবি তুলতে দেখা যায় সুহানাকে। কোনও মেকআপ ছিল না তার চোখে মুখে। শুধু মাত্র মাসকারা এবং লিপ লাইনার দিয়েই সাজতে দেখা যায় সুহানা খান-কে। সূর্যের দিক মুখ করে সুহানা খানের সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়।
এদিকে শাহরুখ-কন্যার অভিনয় নিয়ে আগ্রহী বলিউডের একাধিক প্রযোজক, পরিচালক। শোনা যায়, সঞ্জয় লীলা বানশালী থেকে শুরু করে করণ জোহর একাধিক নামি পরিচালক সুহানা খান-কে তাদের ছবিতে আনার ইচ্ছা প্রকাশ করেছেন। কিন্তু, শাহরুখ খান কিংবা গৌরী খান এখনও এ বিষয়ে তাদের মতামত জানাননি। শুধু তাই নয়, গৌরী খানের
রেড চিলিজ-এর মাধ্যমেই কি সুহানা খান-কে বলিউডে নিয়ে আসা হবে, সে বিষয়েও কোনও মন্তব্য করেননি কিং খান।
সম্প্রতি ‘ধড়ক’ দিয়ে বলিউডে ডেবিউ করেন শ্রীদেবী-কন্যা জাহ্নবী কাপুর। করণ জোহরের আগামী সিনেমা ‘তখত’-এও জাহ্নবীকে দেখা যাবে। অন্যদিকে ‘কেদারনাথ’ দিয়ে বলিউডে ডেবিউ করছেন সাইফ-কন্যা সারা আলি খান। ইতিমধ্যেই সিনেমার ট্রেলার মুক্তি পেয়েছে। যা দেখে সমালোচকদের প্রশংসা কুড়িয়েছেন সারা আলি খান। তবে শুধু ‘কেদারনাথ’ নয়, পরিচালক রোহিত শেঠির ‘সিম্বা’-তেও দেখা যাবে তাকে। এই সিনেমায় সারার বিপরীতে রয়েছেন রণবীর সিং। ৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘সিম্বা’-র ট্রেলার। জাহ্নবী এবং সারার পাশাপাশি চাঙ্কি পান্ডে-কন্যা অনন্যা পান্ডেকেও শিগগিরই রুপালি পর্দায় দেখা যাবে। করণ জোহরের ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিকুয়েল দিয়েই বলিউডে আসবেন তিনি। এই সিনেমায় অনন্যার সঙ্গে রয়েছেন টাইগার শ্রফএবং তারা সুতারিয়া।

Previous articleমেহজাবিন ফেসবুক আইডি থেকে টাকা চাচ্ছে!
Next articleআইনের যথাযথ প্রয়োগ চাই ঋণখেলাপিদের প্রার্থিতা