বেনাপোলে ইয়াবাসহ দুই ব্যবসায়ী গ্রেপ্তার

143

বেনাপোল (যশোর) প্রতিনিধি : যশোরের বেনাপোল পোর্ট থানার কাগমারী এলাকায় অভিযান চালিয়ে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেটসহ আলাউদ্দিন (২০) ও বাবুল হোসেন (২২) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব। বুধবার দুপুরের দিকে কাগমারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে মেহগনী গাছের বাগানের মধ্যে থেকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আলাউদ্দিন বেনাপোল পোট থানার উত্তর বারপোতা গ্রামের তবিবুর রহমানের ছেলে ও বাবুল হোসেন একই এলাকার ইয়াকুব আলীর ছেলে।
র‌্যাব-৬, যশোরের কম্পানি কমান্ডার মেজর ফারুক আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে তার নিজ নেতৃত্বে সঙ্গীয় অতি. পুলিশ সুপার মুহাম্মদ ছুরত আলমসহ একটি আভিযানিক দল বেনাপোল পোর্ট থানার কাগমারী বেসরকারি প্রাথমিক বিদ্যালয়ের পেছনে মেহগনী গাছের বাগানের মধ্যে অভিযান পরিচালনা করে। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আলাউদ্দিন ও বাবুল হোসেনকে হাতে নাতে গ্রেপ্তার করেন।
পরে তাদের শরীর তল্লাশি করে আলাউদ্দিনের কাছ থেকে ৯০ পিস ও বাবুল হোসেনের কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তাদের বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা মাদক ব্যবসার সঙ্গে দীর্ঘদিন যাবৎ জড়িত আছে বলে র‌্যাবের ওই কর্মকর্তা জানান।

Previous articleমোটরসাইকেলের সিট কভারে মিলল ৫১ বোতল ফেনসিডিল
Next articleকালীগঞ্জে ৫০৮ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেপ্তার