মুখ্যমন্ত্রীর সঙ্গে সাইকেল চালালেন সালমান

148

বিনোদন ডেস্ক : মুম্বাইয়ের রাস্তায় মাঝেমধ্যেই সাইকেল চালাতে দেখা যায় বলিউড সুপারস্টার সালমান খানকে। এবার তিনি অরুণাচল প্রদেশের চীন সীমান্তের কাছে মেঁচুকা গিয়ে সেখানকার মুখ্যমন্ত্রী পেমা খানাডু ও কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজ্জুর সঙ্গে সাইকেল চালালেন।
অরুণাচল প্রদেশের পর্যটন দূত সালমান খান। গত বৃহস্পতিবার ডালমিয়া এমটিবি অরুণাচল হর্নবিলস ফ্লাইট-২০১৮-এর সমাপনী ও মেঁচুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালের উদ্বোধন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে যোগ দেন সালমান।
আলি আব্বাস জাফর পরিচালিত আসন্ন ‘ভারত’ চলচ্চিত্রের শুটিং চলছে পাঞ্জাবে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় একটি চার্টার্ড ফ্লাইটে সালমান পাঞ্জাব থেকে দিব্রুগড় পৌঁছান। মন্ত্রী কিরেন রিজ্জু তাঁকে উষ্ণ অভ্যর্থনা জানান। এর আগে একবার তিনি বলেছিলেন, সুযোগ পেলেই অরুণাচলে যাবেন। কথা রাখলেন বলিউড সুলতান।
এর আগে কিরেন রিজ্জু ও সালমান খান সোজা মেঁচুকা পৌঁছান বিশেষ হেলিকপ্টারে। সেখানে এমটিবি অরুণাচলের দ্বিতীয় পর্বের সমাপনী অনুষ্ঠান শেষে ষষ্ঠ বার্ষিক মেঁচুকা অ্যাডভেঞ্চার ফেস্টিভ্যালে যোগ দেন। সালমান খান অনুষ্ঠানে ২২ লাখ রুপি (এক রুপি সমান ১.১৯ টাকা হিসাবে ২৬ লাখ ১৮ হাজার) দান করেন।
মাইক্রো-ব্লগিং সাইট টুইটারে কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজ্জু বেশ কিছু ছবি শেয়ার করে সালমান খানকে ধন্যবাদ জানিয়েছেন। পর্যটনের প্রসারের জন্য সালমান খানের প্রশংসা করেন তিনি। টুইটে রিজ্জু লেখেন, ‘অ্যাডভেঞ্চার ট্যুরিজমের প্রচারের জন্য অরুণাচল প্রদেশের মানুষ আজীবন সালমান খানের প্রতি কৃতজ্ঞ থাকবে। আজ মেঁচুকায় অসংখ্য মানুষ তাঁকে ভালোবাসা ও স্নেহসিক্ত করেছে।’
ছবিতে সালমান খানকে অরুণাচলের ঐতিহ্যবাহী মোনপা জ্যাকেট পরিহিত দেখা যায়। সালমান প্রতিশ্রুতি দেন, অরুণাচলে তিনি ছবির শুটিং করবেন, যা চলচ্চিত্র পর্যটনে ভিন্ন মাত্রা যোগ করবে। অরুণাচলের সৌন্দর্যে মুগ্ধতার কথাও জানান এ অভিনেতা।
সাইক্লিংয়ের প্রতি ভালোবাসার প্রদর্শন হিসেবে মুখ্যমন্ত্রী পেমা খানাডু ও কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজ্জুর সঙ্গে ১০ কিলোমিটার সাইকেল চালান সালমান। তাঁদের স্বাগত জানান অসংখ্য ভক্ত।
গত ১৪ নভেম্বর কিরেন রিজ্জু এমটিবি (মাউন্টেন তরাই বাইকিং) অরুণাচলের উদ্বোধন করেন। প্রায় ৮০ জন রাইডার অংশ নেন মেঁচুকা পর্যন্ত এই যাত্রায়। রাজ্যের পশ্চিমে সিয়াং জেলায় সমুদ্রতল থেকে ছয় হাজার ফুট উচ্চতায় মেঁচুকা অন্যতম পর্যটন কেন্দ্র। প্রায় ১০টি দেশ থেকে রাইডার সেখানে অংশ নেন। এর মধ্যে আমেরিকা ও জার্মানির প্রতিনিধিরাও রয়েছেন।
সালমান খান এখন আলি আব্বাস জাফর পরিচালিত ‘ভারত’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত। এতে আরো অভিনয় করছেন ক্যাটরিনা কাইফ, টাবু, জ্যাকি শ্রফ, দিশা পাটানি, সুনীল গ্রোভার ও নোরা ফাতেহি। ভারত আগামী বছরের ঈদে মুক্তি পাবে। সূত্র : হিন্দুস্তান টাইমস।

Previous articleকালীগঞ্জে গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
Next articleনির্বাচনকালে আইন-শৃঙ্খলা যেকোনো অপচেষ্টা রুখে দাঁড়ান