অর্জুন আর একা নন, বিয়ের জন্য প্রস্তুত!

163

বিনোদন ডেস্ক : সোনম কাপুর-আনন্দ আহুজা ও দীপিকা পাড়ুকোন-রণবীর সিংয়ের বিয়ের পর চলতি বছরে বি-টাউনে আরেকটি রাজকীয় বিয়ের আয়োজন হতে চলেছে। আর কিছুদিন পরই মার্কিন গায়ক নিক জোনাসের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন বিশ্বতারকা প্রিয়াঙ্কা চোপড়া। যদি সবকিছু ঠিকঠাক থাকে, তবে এই ক্লাবে শিগগিরই যোগ দিচ্ছেন ‘গুন্ডে’ অভিনেতা অর্জুন কাপুর।
গুঞ্জন আছে, বলিউডের উষ্ণ অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন অর্জুন কাপুর। গেল দীপাবলি পার্টিতে দুজনকে একসঙ্গে দেখা গেছে। বেশ কয়েকবার দুজন একসঙ্গে ডিনার পার্টিতেও গেছেন। অর্জুনের বাড়ির সামনেও দেখা গেছে মালাইকাকে। মালাইকার ৪৫তম জন্মদিনে ইতালির মিলান বিমানবন্দরে হাতে হাত ধরে হাঁটতে দেখা যায় ৩৩ বছর বয়সী অর্জুনের সঙ্গে। সেই সুবাদে গুঞ্জন আরো জোরালো হয়েছে।
মালাইকা ও অর্জুনের প্রেমের লুকোচুরি বেশ জমে উঠেছিল, যদিও আড়াল ভেঙেছে হরহামেশাই। দিনে দিনে তাঁদের বন্ধন যে দৃঢ় হচ্ছে, তা বলার অপেক্ষা রাখে না। বেশ কয়েক বছর ধরেই তাঁদের প্রেম চলছে। গত বছর আরবাজ খানের সঙ্গে আনুষ্ঠানিকভাবে বিবাহবিচ্ছেদের পর অর্জুনকে প্রকাশ্যে আনেন মালাইকা।
১৯৯৮ সালে সুপারস্টার সালমান খানের ভাই আরবাজ খানকে বিয়ে করেন মালাইকা অরোরা। বিয়ের ১৯ বছর পর গত বছর তাঁদের বিবাহবিচ্ছেদ হয়।
ডিনার ডেট, পারিবারিক উৎসব, ছুটি কাটানো-অসম বয়সের এ তারকা জুটি এখন সেরা সময় পার করছেন।
তবে এতদিন আনুষ্ঠানিকভাবে কেউই প্রেমের কথা স্বীকার করেননি। মালাইকা বলেছেন, দুজনের বেশ ভালো বন্ধুত্ব। লোকে নাকি এর অন্য অর্থ করছে। আর ব্যক্তিগত জীবন নিয়ে কিছুই বলতে চান না তিনি।
অবশেষে প্রেমের কথা স্বীকার করেছেন অর্জুন কাপুর। বলেছেন, তিনি আর একা নন। এখন তিনি বিয়ের জন্য প্রস্তুত।
সংবাদমাধ্যম মুম্বাই মিরর জানিয়েছে, করণ জোহরের জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ অর্জুন সম্পর্ক নিয়ে মুখ খুলেছেন। এ ব্যাপারে করণ জিজ্ঞেস করলে অর্জুন বলেন, তিনি এখন আর ‘সিঙ্গেল’ নন। তিনি এও বলেছেন, পরিবারের লোকজনের সঙ্গে তিনি তাঁর প্রেমিকার পরিচয় করিয়ে দিয়েছেন। এ সময় তাঁর পাশে বসা ছিলেন বোন জাহ্নবী কাপুর।
‘কফি উইথ করণ’-এর একটি পর্বে বোন জাহ্নবী কাপুরের সঙ্গে দেখা যাবে অর্জুনকে।
করণের একটি প্রশ্নের উত্তরে অর্জুন বলেন, এখন তাঁর নিজের পরিবারের ইচ্ছে তৈরি হয়েছে। তিনি আরো বলেন, কাজ, সামাজিক মাধ্যম আর নানা অনুষঙ্গের বাইরে একটি জীবন দরকার, যা তাঁকে সুখী করবে। আর সেটার জন্য প্রয়োজন সঙ্গ। একটি দৃঢ় বন্ধনের জন্যই অপেক্ষা করছেন ‘নমস্তে ইংল্যান্ড’ তারকা।
‘আমি সিঙ্গেল নই’ বলার পর অর্জুনকে ফের করণ জিজ্ঞেস করেন, বিয়ে করতে চাও? তখন অর্জুন উত্তর দেন, ‘হ্যাঁ, করতে চাই।’
শুক্রবার রাতে ডিনার ডেটে যান মালাইকা-অর্জুন। সঙ্গে ছিলেন করণ জোহর, সঞ্জয় কাপুর ও মাহীপ কাপুর। পরে যোগ দেন অর্জুনের চাচাতো বোন রিয়া কাপুর। ডিনার শেষে সবাই নিজ নিজ গাড়িতে উঠে যান। কিন্তু গাড়ির কাছে পৌঁছাতে যথেষ্ট বেগ পেতে হয় অর্জুনকে। পাশে মালাইকা, তাই নিজের মুখ কালো কাপড় দিয়ে ঢাকেন অর্জুন। মালাইকার সঙ্গে বের হলে যে ক্যামেরার ক্লিক থামছেই না!
ভক্তরা চান, অর্জুন তাঁর আত্মার সঙ্গীর সঙ্গে ঘর বাঁধুন। কিন্তু সবার আশা, দ্রুতই মালাইকার সঙ্গে তাঁর প্রেমের কথা খোলাখুলি বলবেন তিনি। সূত্র : বলিউড বাবল

Previous articleএমপি রণজিৎকে মনোনয়ন না দেয়ার দাবিতে একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটি বরাবর স্মারকলিপি
Next articleনির্বাচনী ইশতেহার # বাস্তবায়নযোগ্য অঙ্গীকার দেখতে চাই