লাঙ্গলকে বিজয়ী করতে হবে : এড. জহুর

242

কল্যাণ রিপোর্ট : মহাজোট সরকারের গত দশ বছরে দেশ যখন শুধুই এগিয়েছে তখন যেন পাল্লা দিয়েছে পিছিয়েছে বাঘারপাড়ার জনপদ। আজো বাঘারপাড়া উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় আসেনি। বাস্তবায়িত হয়নি শতভাগ শিক্ষার হার। বাল্যবিয়ে থামেনি। মাদক মাথাচাড়া দিয়ে উঠেছে। খেলাধুলায়ও রয়েছে পিছিয়ে। আর এ সব কিছুকে বদলাতে শান্তির বাঘারপাড়া উন্নতির বাঘারপাড়া সমৃদ্ধির বাঘারপাড়া গড়তে হলে পরিবর্তন দরকার। আর পরিবর্তনের কথা মাথায় রেখেই মহাজোট সরকারের প্রধান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরিবর্তন চান বলেই এখানে আজ লাঙ্গল প্রার্থী হয়েছে। আর সরকারের এ শুভ চিন্তাকে আগামী ৩০ ডিসেম্বর লাঙ্গল মার্কাকে বিজয়ী করে এ অঞ্চলের মানুষ বাস্তবায়ন করবেন বলেই আমি মনে করি। আমি বিশ্বাস করি পল্লীবন্ধু এরশাদ সরকার মহাজোটে থেকে দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তার প্রতিনিধি হিসেবে এ অঞ্চলকে আমি আগামীতে এগিয়ে নেব।
গতকাল বিকেলে খাজুরা বাজারে বন্দবিলা ইউনিয়ন চাড়াভিটা জাতীয় পার্টি আয়োজিত লাঙ্গল মার্কার পথসভায় মহাজোটের অন্যতম শরীক দল জাতীয় পার্টি মনোনীত প্রার্থী এড. জহুরুল হক উপরোক্ত কথা বলেন। দোহাকুলা ইউনিয়ন জাতীয় পার্টির সভাপতির সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন বাঘারপাড়া উপজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার সোলাইমান হোসেন, সাধারণ সম্পাদক আকতারুজ্জামান, জাপা নেতা হোসেন আলী মোল্যা, হারুণ অর রশিদ, বাবু বিশ্বাস, জাহাঙ্গীর হোসেন, আক্কাস বিশ্বাস, মাস্টার মোক্তার হোসেন, শাহজাহান মোল্যা, তহিন হোসেন, আয়ুব হোসেন, কামরুল হোসেন, জহির মোল্যা, মতিয়ার রহমান বিশ্বাস, বাচ্চুর রহমান খাঁন, হাফিজুর রহমান, রমজান আলী, সোলায়মান হোসেন, আয়ুব মোল্যা, হাফিজুর রহমান, লিটন মোল্যা, কালাচাঁন মোল্যা, জিল্লুর রহমান, রমজান আলী প্রমুখ।
এর আগে এড. জহুর বন্দবিলা ও রায়পুর ইউনিয়নের গ্রামে গ্রামে যেয়ে নেতাকর্মীদের সাথে উঠান বৈঠক করেন এবং বাড়িতে বাড়িতে লাঙ্গল মার্কার ভোট প্রার্থনা করেন। এ সময় তাকে কাছে এ অঞ্চলের অবহেলিত মানুষ তাদের দুঃখ দুর্দশার কথা তুলে ধরেন। এড. জহুর সকলের কথা ধৈর্য্য সহকারে শোনেন এবং নির্বাচিত হলে আগামীতে আর অবহেলিত হতে হবে না বলে আশ্বাস প্রদান করেন।

Previous articleপাঁচ দিন ব্যাংক লেনদেন বন্ধ
Next articleযশোরে ধানের শীষের প্রার্থী জামায়াত নেতা আবু সাঈদ গ্রেপ্তার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here