শান্তি ও স্বস্তি দিয়েছেন শেখ হাসিনা : কাজী নাবিল আহমেদ

237


কল্যাণ রিপোর্ট : যশোর-৩ (সদর) আসনে আওয়ামী লীগের প্রার্থী এবং বর্তমান এমপি কাজী নাবিল আহমেদ বলেছেন, ‘২০০১ সালে বিএনপি-জামায়াতচক্রের ভয়াবহ তাণ্ডবের কথা দেশের মানুষ ভোলেনি। তারা শান্তি ও স্বস্তি চায়। জননেত্রী শেখ হাসিনা দেশের মানুষকে গত ১০ বছরে শান্তি ও স্বস্তি দিয়েছেন। তিনি বলেন, ‘দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকার নিরলস কাজ করে চলেছে। সারা বিশ্বে আজ বাংলাদেশের সুনাম। এই অগ্রযাত্রা অব্যাহত রাখতে একাদশ জাতীয় নির্বাচনে নৌকা মার্কাকে সর্বোচ্চ ভোট দিতে হবে। নৌকা জিতলেই কেবল জননেত্রী শেখ হাসিনাকে দেশে আরেকবার প্রধানমন্ত্রী হিসেবে দেখতে পাবো।’
বৃহস্পতিবার যশোর পৌর এলাকার চাঁচড়া ডাল মিল এলাকায় ৫ নম্বর ওয়ার্ড যুবলীগের কার্যালয় ও নৌকা মার্কার নির্বাচনি অফিসে কর্মী-সমর্থকদের উদ্দেশে এসব কথা বলেন তিনি। সেখানে দল ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের বহুসংখ্যক নারী-পুরুষ তাকে স্বাগত জানান। নেতাকর্মীরা তাকে ফুলের তৈরি নৌকা উপহার দেন। সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ সেখানে কিছু সময় অবস্থান করেন এবং দল ও সংগঠনের নেতাকর্মীদের উদ্দেশে সংক্ষিপ্ত বক্তৃতা করেন।
এর আগে তিনি যশোর পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডে গণসংযোগ করেন। শহরের মুজিব সড়ক হয়ে রেলগেট এলাকা ও চাঁচড়া ডালমিল পর্যন্ত বিভিন্ন স্থানে সাধারণ মানুষ, ব্যবসায়ী, হোটেল মালিক, ছোট দোকানি, পরিবহন শ্রমিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের সঙ্গে কুশল বিনিময় করেন এবং লিফলেট বিতরণ করেন তিনি।
গণসংযোগকালে কাজী নাবিল আহমেদের সঙ্গে যশোর পৌরসভার মেয়র জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, ৫ নম্বর ওয়ার্ড কাউন্সিলর হাবিবুর রহমান মনি, যুবলীগ নেতা মুনির হোসেন টগর, হাফিজুর রহমান হাফিজ, আজহার হোসেন স্বপন, স্বেচ্ছাসেবক লীগ নেতা লুৎফুল কবীর বিজু, মাহমুদুল হাসান মিলু, ছাত্রলীগের সাবেক নেতা ফয়সাল খান, ওয়াহিদুজ্জামান বাবলুসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিক লীগ, স্বেচ্ছাসেবক লীগের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নেতাকর্মীরা গণসংযোগকালে যশোরে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে কাজী নাবিল আহমেদকে আবারও বিপুল ভোটে নির্বাচিত করতে সবার প্রতি আহ্বান জানান।
গণসংযোগকালে স্থানীয় লোকজন সংসদ সদস্য কাজী নাবিল আহমেদকে সাদর সম্ভাষণ জানান এবং তার প্রতি সন্তোষ প্রকাশ করেন।

Previous article৩০ ডিসেম্বর ভোটকেন্দ্র হবে জনগণের ঘর : অমিত
Next articleনৌকা উন্নয়নের পথ দেখায় : আফিল

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here