থানার সামনে অবস্থান করে অমিতের প্রতিবাদ

2931
সাদা পোশাকে থাকা কয়েকজন পুলিশ অসৌজন্যমূলক আচরণ করে

কল্যাণ রিপোর্ট : যশোরে ধানের শীষের গণসংযোগ চলাকালে একজন কর্মী আটকের ঘটনায় প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত নিজেই দলের নেতা-কর্মীদের সাথে নিয়ে থানার সামনের সড়কে অবস্থান নেন এবং আটককৃত কর্মীর মুক্তির দাবি করেন। এ সময় সাদা পোশাকে থাকা কয়েকজন পুলিশ তার সাথে অসৌজন্যমূলক আচরণ করে। পরে প্রার্থী অমিত সেখান থেকে নেতা কর্মীদের নিয়ে দলীয় কার্যালয়ে আসেন।
অনিন্দ্য ইসলাম অমিত জানান, রোববার সন্ধ্যায় শহরের মনিহার সিনেমা হল এলাকায় গণসংযোগ চলাকালে সাদাপোশাকে একদল পুলিশ সেখান থেকে শফিউল আলম উপল নামে এক কর্মীকে গ্রেফতার করে নিয়ে যায়। এ সময় তিনি দলের নেতা-কর্মীদের সাথে নিয়ে কোতয়ালি থানার সামনে অবস্থান নেন। এসময় সাদা পোশাকে একদল পুলিশ এসে তাদের সাথে চরম দুর্ব্যবহার করেন। তারা হাতের হকিস্টিক দিয়ে পেটাতে উদ্যত হয়। একপর্যায়ে তাদের কর্মীদের ধাওয়া করে। কর্মীরা ছত্রভঙ্গ হয়ে দলীয় কার্যালয়ে গিয়ে অবস্থান নিলে পুলিশ সেখানেও তাদের ধাওয়া করে এবং তাকে (অমিত)সহ অবরোধ করে রাখে। রাত সাড়ে আটটার দিকে তিনি দলীয় কার্যালয় থেকে বেরিয়ে পুলিশ সুপারের দফতরে যান। সেখানে তিনি পুলিশ সুপারকে মৌখিকভাবে অভিযোগ করেন।
এ সময় প্রার্থী অনিন্দ্য ইসলাম অমিত বলেন, আমাদেরকে গণসংযোগ করতে দেয়া হচ্ছে না। আজ (রোববার) আমার স্ত্রী প্রচারণায় গেলে তাকেও বাঁধা দেয়া হয়। জামিনে থাকা সত্বেও দলের নেতা-কর্মীদের গ্রেফতার করা হচ্ছে।

LEAVE A REPLY