যশোরে সন্ত্রাসী পিন্টু চাকলাদারকে গ্রেফতারের দাবিতে ব্যবসায়ীদের রাস্তা অবরোধ

2541

কল্যাণ রিপোর্ট : যশোরের বড় বাজারের ভীষণ কেয়ার নামে একটি চশমার দোকানে হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। পিন্টু ওরফে ট্যাংরা পিন্টুর নেতৃত্বে সন্ত্রাসীরা দোকান ভাঙচুর ও লুটপাট করে। এসময় তারা মোহিত নামে এক কর্মচারীকে অপহরণ করে। প্রতিবাদে দোকান বন্ধ করে ব্যবসায়ীরা শহরের দঙাটানা অবরোধ করে রাখে।
প্রত্যক্ষদর্শীরা জানান, দুপুর বারোটার পর পরই তিনটি মোটরসাইকেলে করে সন্ত্রাসী পিন্টু চাকলাদার ওরফে ট্যারা পিন্টুর নেতৃত্বে জাকির, রাসেল ও রানাসহ ৯ জন দোকানে আসে। এ সময় তারা ভিশন কেয়ারে ভাঙচুর এবং লুটপাট করে। এতে বাধা দেয়ায় দোকান কর্মচারী মোহিতকে তারা তুলে নিয়ে যায়। প্রতিবাদে তাৎক্ষণিকভাবে চশমা ব্যবসায়ী সমিতির সিদ্ধান্তে দোকানপাট বন্ধ করা হয়। পরে শহরের দঙাটানা চত্বরে গিয়ে তারা অবস্থান করেন। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।
ব্যবসায়ীদের দাবি, যশোর জেলা যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী হাসানের নির্দেশে সন্ত্রাসীরা এই হামলা ও মোহিতকে অপহরণ করেছে। অপহরণের পর তারা মোহিতকে মেহেদী হাসানের বাড়িতে নিয়ে গেছে বলে দাবি তাদের।
যশোর কোতয়ালী মডেল থানার ইন্সপেক্টর সমীর কুমার সরকার জানান, দোকানে হামলা ও এক জনকে অপহরণের প্রতিবাদে ব্যবসায়ীরা রাস্তা অবরোধ করেছে-এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি শান্ত করেছে। ব্যবসায়ীদের আশ্বস্ত করা হয়েছে দ্রুতই সন্ত্রাসীদের গ্রেফতার করে অপহৃতকে উদ্ধার করা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here