জীবননগর চেক জালিয়াতচক্রের তিন সদস্য আটক

0
125
জালিয়াতচক্রের তিন সদস্য

রমজান আলী, জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি : চুয়াডাঙ্গার জীবননগরে নকল চেক ও স্বাক্ষর জালিয়াতি করে সাড়ে ১০ লাখ টাকা তোলার সময় জালিয়াতচক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। বুধবার বেলা ১২টার দিকে শহরের জীবননগর সোনালী ব্যাংক শাখায় এ ঘটনা ঘটে। আটকদের জীবননগর থানায় সোপর্দ করা হয়েছে।
সোনালী ব্যাংক জীবননগর শাখা সুত্রে জানা যায়, বুধবার দুপুরে তিন ব্যক্তি তিনটি চেক নিয়ে আসে। কোনো পরীক্ষা ছাড়াই এমনকি কর্মকর্তার স্বাক্ষর ছাড়াই তারা ক্যাশ কাউন্টারে চেক দেয়। এ সময় সন্দেহ হলে চেকগুলো জব্দ করে চেক প্রদানকারীদের আটক করা হয়। এ বিষয়ে জীবননগর থানায় একটি প্রতারণা মামলা করা হয়েছে।
সোনালী ব্যাংক জীবননগর শাখার ব্যবস্থাপক আরিফুজ্জামান ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, তিনজন প্রতারক চেক এবং স্বাক্ষর জাল করে ব্যাংক থেকে টাকা তোলার সময় তাদের হাতেনাতে আটক করে জীবননগর থানা পুলিশের নিকট হস্তান্তর করা হয়েছে।
প্রতারকচক্রের সদস্যরা হলো মাদারীপুর জেলার রাজউস থানার আম গ্রামের হাজী নুর ব্যাপারীর ছেলে জাকির হোসেন (৩০), একই জেলার মিরচর থানার মির্জারচর গ্রামের মোতালেব হোসেনের ছেলে আবুবক্কর (৩০) এবং মিরচর থানার সরকার চর গ্রামের মৃত আনোয়ারুল কবিরের ছেলে জামাল (৩২)।
জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ গণি মিয়া বলেন, সোনালী ব্যাংকে চেক জালিয়াতি চক্রের তিন সদস্যকে আটক করা হয় এবং তাদের ব্যবহৃত একটি প্রাইভেট কার এবং তাদের কাছে থাকা ভুয়া চেক বই ও সিল উদ্ধার করা হয়েছে। তিনি আরো জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে এর সাথে আরো যারা জড়িত আছে তাদের খুব শিগগিরই আটক করা হবে।

LEAVE A REPLY