মাশরাফির ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

110

নড়াইল প্রতিনিধি : নড়াইল-২ আসনের সংসদ সদস্য জাতীয় ওয়ানডে ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার হাতে গড়া সংস্থা নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।
এ উপলক্ষে বুধবার বিকেলে নড়াইল বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে কেক কাটা হয়। পরে সেখানে আয়োজিত এক প্রীতি ফুটবল ম্যাচের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আনজুমান আরা। এতে বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার জসিম উদ্দিন। অনুষ্ঠানে সভাপতিত্বে করেন নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সহ সভাপতি শামীমূল ইসলাম টুলু।
এ সময় উপস্থিত ছিলেন ফাউন্ডেশনের যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল আলম, কোষ্যাধ্যক্ষ মীর্জা নজরুল ইসলাম, কাজী হাফিজুর রহমান প্রমুখ।
ওই প্রীতি ম্যাচে অংশগ্রহণ করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন একাডেমি ও খুলনা জেলা একাদশ। খেলাটি গোল শূন্য ড্র হয়।
উল্লেখ্য, ২০১৭ সালের ৪ সেপ্টেম্বর থেকে ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশন’ প্রতিষ্ঠার পর থেকে সাধারণ মানুষের স্বাস্থ্য সেবা, আর্থিক সাহায্য, তৃণমূল পর্যায় থেকে ক্রিকেট, ফুটবল ও ভলিবল খেলোয়াড় খুঁজে এনে তাদের প্রশিক্ষণ, গ্রিন ও ক্লিন নড়াইল করতে ডাস্টবিন স্থাপন, সোলার লাইট বিতরণ, দরিদ্র কষকদের মধ্যে কৃষি সামগ্রী ও বীজ বিতরণ, বেকারত্ব নিরসনে উদ্যোগ গ্রহণ এবং নড়াইলবাসীর সার্বিক নিরাপত্তায় সিসি ক্যামেরা স্থাপনসহ বিভিন্ন সেবামূলক কাজ করে যাচ্ছে।

LEAVE A REPLY