ধবধবে সাদা শাড়িতে ‘ভূতপরী’ জয়া

425

বিনোদন ডেস্ক : কলকাতার বোলপুরের এক গা ছমছমে জমিদার বাড়িতে নাকি দেখা মিলেছে জয়া আহসানের। তাও আবার সাদা শাড়িতে। সাড়ে তিনশ বছর পুরনো জমিদার বাড়িতে সাদা ধবধবে শাড়ি পরে কী করছেন জয়া?
সত্যি, গা ছমছমে বলেই হয়তো এই জায়গাটাকে বেছে নিয়েছেন পরিচালক। আর জয়াকে পরিয়ে দিয়েছেন সাদা ধবধবে শাড়ি। কারণ এখানেই হচ্ছে কলকাতায় জয়ার নতুর সিনেমা ‘ভূতপরী’র শুটিং। সিনেমায় যেহেতু জয়া ভূতের চরিত্রে অভিনয় করছেন, তাই তার পরনে সাদা শাড়ি।
সোমবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই ছবি পোস্ট করেছেন জয়া আহসান। যেখানে দেখা যাচ্ছে তিনি সাদা শাড়ি পড়ে মাটিতে বসে আছেন। মাটির দিকে তাকিয়ে কিছু একটা ভাবছেন।
কলকাতার অন্যতম প্রভাবশালী প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মসের ‘ভূতপরী’ ছবিতে নাম ভূমিকায় দেখা যাবে তাকে। ছবির চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করছেন সৌকর্য ঘোষাল। এরই মধ্যে ছবিটির পোস্টার প্রকাশিত হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।
ছবির নাম শুনে মনে হতে পারে, এটি একটি ভৌতিক ঘরানার ছবি। তবে শুধু ভৌতিক নয়, এটি একটি ক্রাইম থ্রিলার ছবি। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদ মাধ্যম।
তবে এই ক্রাইম থ্রিলারের শুটিং করতে গিয়ে অন্যরকম ভালোলাগায় ডুবে আছেন জয়া আহসান। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমে দেওয়া নুতন এক সাক্ষাৎকারে জয়া বলেছেন, ‘রোজ পাখির কিচিরমিচিরে ঘুম ভাঙছে। জানালা খুললেই দেখি সাঁওতাল মহিলারা মাঠে যাচ্ছেন। শহরে এই নিজের সঙ্গে থাকাটা খুব মিস করি।’
ছবিটিতে জয়া ছাড়াও অভিনয় করছেন ঋত্বিক চক্রবর্তী, সুদীপ্তা চক্রবর্তী, শান্তিলাল মুখার্জি। এছাড়া যাকে নিয়ে ছবির কাহিনী এগোবে সেই শিশুশিল্পীর চরিত্রে আছেন বিশান্তক মুখার্জি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here