নতুন ভিডিও প্রকাশ : মিন্নি একাই রিফাতকে হাসপাতালে নেন

184

কল্যাণ ডেস্ক : বরগুনার আলোচিত রিফাত হত্যাকা-ের নতুন একটি ভিডিও পাওয়া গেছে। ভিডিওতে দেখা যায়, রিফাতকে বরগুনা সরকারি কলেজের সামনে কোপানোর পর তার স্ত্রী আয়শা সিদ্দিকা মিন্নি একাই রক্তাক্ত অবস্থায় তাকে রিকশায় করে হাসপাতালে নিয়ে যান। ভিডিওটি বরগুনা জেনারেল হাসপাতালের সিসিটিভিতে ধারণ করা।
ভিডিওটিতে দেখা যায়, ১০টা ২১ মিনিট। মিন্নি একাই একটি ব্যাটারিচালিত রিকশায় করে রক্তাক্ত ও অচেতন রিফাত শরীফকে হাসপাতালের জরুরি বিভাগের সামনে নিয়ে যান। সেখানে দাঁড়ানো এক যুবক রিফাত তাদের দিকে দৌড়ে আসেন। রিফাতের অবস্থা দেখে তিনি হাসপাতালের ভেতরে গিয়ে একটি স্ট্রেচার নিয়ে আসেন। এ সময় সেখানে উপস্থিত অনেকেই এগিয়ে আসেন। এরপর রিকশা থেকে নামিয়ে অচেতন রিফাতকে স্ট্রেচারে করে হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়।
এ বিষয়ে মিন্নির বাবা মোজাম্মেল হোসেন আজ সন্ধ্যায় বলেন, নতুন ভিডিওটি আমিও পেয়েছি। মিন্নি যে রিফাতকে বাঁচাতে সর্বোচ্চ চেষ্টা করেছে, তা কলেজের সামনের ভিডিও এবং হাসপাতাল প্রাঙ্গণের ভিডিওতে সুস্পষ্টভাবে দেখা গেছে। তিনি আরও বলেন, আমার মেয়ে এই হত্যাকা-ের সঙ্গে জড়িত নয়। আমার মেয়েকে ষড়যন্ত্র করে এই মামলায় আসামি করা হয়েছে।

Previous articleছাত্রলীগকে ১ কোটি টাকা ঈদ সালামি দিয়েছেন ভিসি
Next articleনাশকতা মামলায় অমিত কারাগারে : প্রতিবাদে দলীয় কার্যালয়ের সমানে বিক্ষোভ সমাবেশ

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here