শাকিবের সাথে জ্যাকলিন, নিরবের বিপরীতে নোরা ফাতেহি?

0
124

বিনোদন ডেস্ক : শাকিব খানের জন্য বলিউডের শ্রীলঙ্কান অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্দেজকে প্রস্তাব করেছেন এবং নিজের বিপরীতে নোরা ফাতেহিকে চেয়েছেন ঢালিউড চিত্রনায়ক নিরব হোসেন।
বিষয়টি প্রকাশ্যে জানালেন নিরব। সম্প্রতি ইন্টারকন্টিনেন্টাল হোটেলে টিএম ফিল্মসের আনুষ্ঠানিক যাত্রা অনুষ্ঠানে নারগিস ফাখরির সাথে মঞ্চে ওঠেন ঢাকার এক ঝাঁক চিত্রনায়ক ও নায়িকা। এসময় বিভিন্ন জনের প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়।
নিরবের হাতে মাইক্রোফোন দেওয়া হলে তিনি বলেন, ‘তাপস ভাইয়ের সাথে গত রাতে আমার আলাপ হয়েছে। শাকিব ভাইকে নিয়ে তিনি ছবি বানাতে চান, নায়িকা হিসেবে কাকে নিতে চান জানতে চাইলে আমি বলি শাকিব ভাইয়ের সাথে জ্যাকলিন ফার্নান্দেজকে ভালো মানাবে।’
নিরব বলেন, ‘আমার সাথে কাকে নিতে চাই জানতে চান তাপস ভাই। আমি বলি অবশ্যই নোরা ফাতেহিকে চাই। তিনি বললেন, যা তোর ইচ্ছে পূরণ হবে।’
নিরব বলেন, ‘এখন যেহেতু শোনা যাচ্ছে নারগিস ফাখরির সাথে শাকিব ভাইয়ের একটা ছবি হতে পারে। সেটা হোক, তবে জ্যাকলিন ফার্নান্দেজকে শাকিব ভাইয়ের সাথে ভালো মানাবে। এটা আমি তাপস ভাইয়ের সাথে আলাপ করে বলেছি। তাপস ভাইয়ের হাত ধরে বাংলা সিনেমা এগিয়ে যাবে এটা আমি বিশ্বাস করি।’
অবশ্য কৌশিক হোসেন তাপসই দেশীয় শোবিজের একমাত্র ব্যক্তি যিনি আন্তর্জাতিক শিল্পীদের সাথে কাজ করছেন। নার্গিস ফাখরি সানি লিওনের মতো আবলিউড তারকারা তার গানে পারফর্ম করেছেন। তার নির্দেশিত উইন্ড অব চেঞ্জে উপমহাদেশের নামীদামী তারকা শিল্পীরা পারফর্ম করেছেন। তিনি যদি বলেন, ‘তোর ইচ্ছে পূরণ হবে’ তাহলে ভাবতেই হয় কিছু একটা হতেই পারে।
উল্লেখ্য টিএম ফিল্মসের কর্ণধার কৌশিক হোসেন তাপস ইন্টারকন্টিনেন্টাল হোটেলে বলেছিলেন, আগামী বছর মানে ২০২০ সালের মধ্যে ঢাকাই চলচ্চিত্রের যে সকল কুশলী সেখানে উপস্থিত রয়েছেন তাদের সকলেই তাঁর প্রযোজনা সংস্থার ব্যানারে অভিনয় করবেন। অনুষ্ঠানে উপস্থিত তারকারা আশাবাদ ব্যক্ত করেন, সংগীতের মতোই দেশের চলচ্চিত্রকে আন্তর্জাতিক পর্যায়ে ছড়িয়ে দিতে কাজ করবে টিএম ফিল্মস।
গত শনিবার বিশ্ব শান্তি দিবসে গান বাংলা টেলিভিশনের পক্ষ থেকে আয়োজিত এ কনসার্টের লক্ষ্য ‘মিউজিক ফর পিস’ অর্থাৎ ‘শান্তির জন্য সংগীত’ স্লোগানকে আরও সার্বজনীন করে তোলা। সংগীতের মাধ্যমে শান্তিময় একটি পৃথিবীর রচনার লক্ষে গানবাংলা টেলিভিশনের আন্তর্জাতিকমানের সংগীতায়োজন উইন্ড অব চেঞ্জ এরইমধ্যেই ভূমিকা রেখে চলেছে।

LEAVE A REPLY