যবিপ্রবি ৮ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে মামলা, গ্রেফতার ১

121

 


কল্যাণ রিপোর্ট : ফেসবুকের কমেন্টকে কেন্দ্র করে ছাত্রলীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় যশোর কোতয়ালী মডেল থানায় ৮ ছাত্রলীগকর্মীর বিরুদ্ধে মামলা হয়েছে। এরমধ্যে একজনকে গ্রেফতারও করেছে পুলিশ। বুধবার (২৫ সেপ্টেম্বর) যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) পেট্রোলিয়াম অ্যান্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগ ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিক খন্দকার বাদি হয়ে এ মামলা দায়ের করেন।
মামলার আসামীরা হলেন শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদক শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী ইলিয়াস হোসাইন রকি একই বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী অন্তর দে শুভ, ফিশারিজ অ্যান্ড মেরিন বায়োসায়েন্স বিভাগ ছাত্রলীগের প্রচার সম্পাদক ইসমে আজম শুভ, মাহমুদুল হাসান শাকিব, শহীদ মসিয়ূর রহমান হল শাখা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী গোলাম রাব্বানী, একই বিভাগের স্নাতকের শিক্ষার্থী ছাত্রলীগ কর্মী এইচ এম মারুফ হাসান, শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী তমারুল ইসলাম এবং সুজন।
মামলার বিষয়টি জানতে চাইলে যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান জানান, মামলার দ্বিতীয় আসামি ইলিয়াস হোসাইন রকিকে গ্রেফতার করে তাকে আদালতে প্রেরণ করা হয়েছে এবং বাকি আসামীদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত আছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here