এবার কামসূত্রে সানি লিওন

188

বিনোদন ডেস্ক : প্রাচীন ভারতীয় পন্ডিত মল্লনাগ বাৎস্যায়ন রচিত সংস্কৃত সাহিত্যের একটি প্রামাণ্য মানব যৌনাচার সংক্রান্ত গ্রন্থ ‘কামসূত্র’। এই গ্রন্থের একটি অংশের মূল বিষয় হল যৌনতা সংক্রান্ত ব্যবহারিক উপদেশ। এই ক্ষেত্রকে পরিচালক একতা কাপুর ওয়েব সিরিজে তুলে ধরতে চান। আর এখানে মূল চরিত্র হিসেবে বিতর্কিত পর্ণ তারকা ও বলিউড অভিনেত্রী সানি লিওনকে পছন্দ করেছেন তিনি।
একতা তার বন্ধু মহলে জানিয়েছেন, ‘কামসূত্র’ নিয়ে ওয়েব সিরিজ করলে তিনি সানিকে নিয়েই করবেন। একতা আর সানির ‘রাগিণী এমএমএস’ একসময় খুব জনপ্রিয় হয়। একতা সেই জনপ্রিয়তা ফিরিয়ে আনতে ‘কামসূত্র’ তৈরি করতে চান।
বিশ্বব্যাপী সানি লিওনের আবেদন অন্যরকম। বিভিন্ন সার্স ইঞ্জিনে সানির নামের প্রথম অক্ষর লিখলেই চলে আসে তার যাবতীয় কর্মকান্ড। বিশ্বব্যাপী সানি তার অগণিত ভক্ত তৈরি করেছেন। তার প্রমাণ মেলে সানির প্রতিটি কাজ মুক্তি পাওয়ার পর। এবার সানির নতুন কাজটি ভক্ত, শুভাকাক্সক্ষী ও সমালোচকরা কীভাবে নিচ্ছেন তা দেখার অপেক্ষা।
১৯৯৭ সালে মুক্তি পেয়েছিল পরিচালক মীরা নায়ারের ছবি ‘কামসূত্র: অ্যা টেল অব লাভ’। ছবিটি মুক্তি পেতেই বিশ্বব্যাপী হইচই পড়ে। সমালোচকরা আশা করছেন সানি লিওনের কারণে নতুন কামসূত্র বহুগুণে আলোচিত হবে।

LEAVE A REPLY