এশিয়া কাপে ভারতের অপেক্ষায় পাকিস্তান

94

ক্রীড়া ডেস্ক : আসন্ন এশিয়া কাপের আসর বসবে পাকিস্তানে। স্বাভাবিকভাবেই তাতে ভারতের অংশগ্রহণ নিয়ে সংশয় রয়েছে। অবশ্য পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) জানিয়েছে, আগামী জুন পর্যন্ত চিরপ্রতিদ্বন্দ্বিদের নিশ্চয়তার জন্য অপেক্ষা করবে তারা।
ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই) কোনোভাবেই সেখানে খেলতে যেতে রাজি না হলে ভেন্যু পরিবর্তনের কথাও বলেছে পিসিবি। পাক বোর্ডের প্রধান নির্বাহী ওয়াসিম খান বলেন, আমরা চাই ভারত এশিয়া কাপ খেলতে পাকিস্তানে আসুক। এখনও অনেক সময় হাতে আছে। টুর্নামেন্ট হবে ২০২০ সালের সেপ্টেম্বরে। তাই আসছে জুন পর্যন্ত তাদের অপেক্ষায় থাকব আমরা। এসময়ে টুর্নামেন্টে তারা খেলা নিশ্চিত না করলে অন্য পথে হাঁটব।
তিনি বলেন, ভারত না গেলে পাকিস্তানে এশিয়া কাপ আয়োজন হয়তো সম্ভব হবে না। তাই বিকল্প ভেন্যুর চিন্তা করা হচ্ছে। যদিও এ সিদ্ধান্ত নেবে এসিসি ও আইসিসি। তবে আমরা এশিয়া কাপে টিম ইন্ডিয়াকে চাই।
পিসিবি জানিয়েছে, বোর্ড পর্যায়ে বিসিসিআই’র সঙ্গে তাদের সম্পর্ক খারাপ নয়। তবে দ্বিপক্ষীয় সিরিজ আয়োজনে আর ভারতের পেছনে ছুটবে না তারা।
ওয়াসিম খান বলেন, বোর্ড পর্যায়ে আমাদের সম্পর্ক ভালো। কিন্তু দুই দেশের সরকারি হস্তক্ষেপ থাকায় এখানে-সেখানে খেলা হচ্ছে না। দ্বিপক্ষীয় সিরিজের জন্যও বারবার তাদের পেছনে ছোটা যায় না। যদি খেলতে চায়, তা হলে তাদেরই প্রস্তাব দিতে হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here