ডেকে নিয়ে কলেজছাত্রকে হত্যা

3254

কল্যাণ রিপোর্ট : যশোরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে সোহানুর রহমান সোহাগ (১৮) নামে এক কলেজছাত্র খুন হয়েছেন। আজ সোমবার দুপুরে শহরের মোল্লাপাড়া ভৈরব নদের পাড় থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।
নিহত সোহানুর রহমানপ্রুসাহাগ মোল্লাপাড়া আমতলা এলাকার হাবিবুর রহমান হাবিবের ছেলে ও হামিদপুর আল-হেরা কলেজের দ্বাদশ শ্রেণির ছাত্র ছিলেন।
স্থানীয়রা জানায়, আজ দুপুরে স্থানীয় এক নারী মোল্লাপাড়া আমতলা এলাকায় ভৈরব নদের পাড়ে ঘাস কাটতে যান। এ সময় তিনি ঘাসের মধ্যে একটি মরদেহ পড়তে থাকতে দেখে স্থানীয়দের খবর দেন। পরে খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার এবং পরিচয় শনাক্ত করে। নিহতের শরীরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। দুর্বৃত্তরা তাকে হত্যার পর মরদেহ নদীর পাড়ে ঘাসের মধ্যে ফেলে গেছে বলে ধারণা পুলিশের।
নিহত সোহাগের বাবা হাবিবুর রহমান হাবিব বলেন, রায়হান ও জিতু নামে দুই তরুণ রোববার রাত সাড়ে ১১টার দিকে সোহাগকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়। এরপর তার আর কোনো সন্ধান পাওয়া যায়নি। দুপুরে তার মরদেহ পাওয়া যায়।
যশোর কোতোয়ালি মডেল থানা পুলিশের ওসি মনিরুজ্জামান বলেন, ছুরিকাঘাতে সোহাগ নিহত হয়েছে। মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। কারা কি কারণে তাকে হত্যা করেছে তা উদ্ঘাটনে তদন্ত শুরু করেছে পুলিশ। জড়িতদের দ্রুত শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here