সন্তানের সামনে বাবাকে উলঙ্গ করে নির্যাতনের ভিডিও ভাইরাল

126

কল্যাণ ডেস্ক : ভোলার লালমোহনে এক মোটরসাইকেল চালককে ইয়াবা বিক্রি করতে অস্বীকার করায় বিএনপি আখ্যা দিয়ে দুই সন্তানের সামনে উলঙ্গ করে হাত পা বেঁধে নির্যাতন করার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়েছে।
রোববার রাতে নির্যাতনকারী কালমা ইউনিয়নের চিহ্নিত ইয়াবা ব্যবসায়ী ও ডাকাতি মামলার আসামি হাসানকে পুলিশ গ্রেফতার করে। এর পরপরই ভিডিওটি ছড়িয়ে দেওয়া হয় ফেসবুকে।
ভিডিওতে দেখা গেছে, উপজেলার ডাওরী বাজারে একই ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা শাহার আলী বাড়ির মৃত আব্দুল মুন্নাফের ছেলে মোটরসাইকেল চালক জসিমকে শত শত মানুষ ও তার দুটি শিশু সন্তানের সামনে নির্যাতন করা হচ্ছে।
স্থানীয়রা জানায়, নির্যাতনকারী হাসান কালমা ইউনিয়নের ২নং ওয়ার্ডের মিস্ত্রী বাড়ির আবু ড্রাইভারের ছেলে। মোটরসাইকেল চালক জসিমকে দীর্ঘদিন ধরে ইয়াবা বিক্রির জন্য নানাভাবে প্রস্তাব দিয়ে আসছিল হাসান। জসিম উক্ত প্রস্তাবে রাজি না হলে ডাওরী বাজারে জনসম্মুখে উলঙ্গ করে তার দুটি শিশু সন্তানের সামনে বিএনপি ও সন্ত্রাসী আখ্যা দিয়ে হাত পা বেঁধে মধ্যযুগীয় কায়দায় নির্মমভাবে নির্যাতন করে।
লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর জানান, ভিডিওটি ২০১৮ সালের। হাসানকে রোববার রাতে ডাকাতি মামলায় গ্রেফতার করার পর এ ভিডিওটি ছাড়া হয়েছে।
এদিকে জসিমকে নির্যাতনের ভিডিওটি ছড়িয়ে পড়লে সর্বত্র নিন্দার ঝড় বইতে শুরু করেছে। সোমবার তাকে আদালতে সোপর্দ করা হবে বলে পুলিশ জানিয়েছে।

ভিডিওটি দেখতে নিচের লিঙ্কে ক্লিক করুন।

https://www.youtube.com/watch?v=SLg-KLIt3ko&feature=youtu.be

 

Previous articleবিশ্বের ‘সেক্সিয়েস্ট’ শহর মিয়ামি
Next articleসাকিবকে ২ বছরের জন্য নিষিদ্ধ করলো আইসিসি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here