যশোরের শীর্ষ অস্ত্র ব্যবসায়ী বিহারী শাকিল অস্ত্র-গুলি, ম্যাগজিনসহ ঝিনাইদহে গ্রেফতার

1367

মাজেদ রেজা বাঁধন, ঝিনাইদহ প্রতিনিধি : যশোরের শীর্ষ সন্ত্রাসী ও অস্ত্র ব্যবসায়ী জয়েব হোসেন শাকিল ওরফে বিহারী শাকিলকে চারটি বিদেশী পিস্তল, চারটি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলিসহ গ্রেফতার করেছে র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্পের সদস্যরা।
বিহারী শাকিল যশোর শহরের বারান্দীপাড়া এলাকার আব্দুল আউয়াল ওরফে আউয়াল মিস্ত্রির ছেলে। তার ভাই আরেক সন্ত্রাসী আরিফ যশোরের জনপ্রিয় ইউপি চেয়ারম্যান মোশররফ হোসেন হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি। আরিফ ও শাকিল দীর্ঘদিন ধরে যশোরাঞ্চলের অস্ত্র ব্যবসা চালিয়ে আসছিল।
র‌্যাব-৬ ঝিনাইদহ ক্যাম্প সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাতে ঝিনাইদহ জেলার কালীগঞ্জ-যশোর সড়কের মিঠাপুকুর জনপ্রিয় এন্টাপ্রাইজের সামনে থেকে অস্ত্র ব্যবসায়ী জয়েব হোসেন শাকিল ওরফে বিহারী শাকিলকে গ্রেফতার করে। এরপর তার কাছ থেকে ৪টি বিদেশি পিস্তল, ৪টি ম্যাগজিন ও ১৩ রাউন্ড গুলি জব্দ করা হয়।
র‌্যাব জানায়, তার বিরুদ্ধে এলাকায় আধিপত্য বিস্তর, ভয়ভীতি প্রদর্শন ও অস্ত্রের ব্যবসার অভিযোগ রয়েছে। এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।
সিপিসি-২, ঝিনাইদহ র‌্যাব-৬ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার কালীগঞ্জ-যশোর সড়কের মিঠাপুকুর থেকে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ একজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে শাকিল জানায়, তিনি পেশায় একজন ইজি বাইকের ব্যাটারীর ব্যবসায়ী।

LEAVE A REPLY