‘১৩-১৪ বছর বয়স থেকেই শরীরের মাপ নিয়ে কথা শুনে আসছি!’

104

বিনোদন ডেস্ক : বলিউডে ‘বরফি’ করার আগে দক্ষিণী ছবিতে অভিনয় করেছেন ইলিয়ানা ডি ক্রুজ। তবে শেষ কয়েক বছরে খুবই বেছে ছবি করছেন তিনি। যার জেরে জনপ্রিয় নায়িকাদের তালিকায় ঢুকে পড়েছেন ইলিয়ানা। তবে এই জার্নিটা যে একেবারেই মাখনের মতো ছিল না তা জানিয়েছেন অভিনেত্রন্তৃ
সম্প্রতি একটি সংবাদসংস্থাকে সাক্ষাৎকার দিতে গিয়ে ইলিয়ানা জানিয়েছেন, বডি শেমিং থেকে গায়ে ছোড়া হয়েছে চিনামাটির খোলাও। এমনকী মহিলা হওয়ার জন্যও নানা রকম কথা শুনতে হয়েছিল তাঁকে। একইসঙ্গে তাঁকে বেশ কিছু অপেশাদার মানুষের সঙ্গে দীর্ঘদিন কাজ করতে হয়েছে।
কথা বলতে বলতে নায়িকা জানিয়েছেন কিশোরী বয়স থেকেই শরীরের মাপ নিয়ে নানা কটূক্তির শিকার হতে হয়েছে তাঁকে। ইলিয়ানা বলেছেন, ‘অনেক সময়ই দেখি ছবিতে আমার শরীরের বিভিন্ন অংশের মাপ বাড়িয়ে দেওয়া হয়েছে। কিন্তু সত্যি সেই মাপ আমার নয়। আমি মোটা হলে সেটা আলাদা ব্যাপার। তবে ১৩-১৪ বছয় বয়স থেকেই কটূক্তির শিকার আমি। … অনেকে মতে করত আমার শরীরের মাপ স্বাভাবিক নয়। কেউ কেউ জিগ্যেসও করেছে তোমার চেহারাটা এমন কেন? এখন ভাবলে অবশ্য হাসি পায়।’
সম্প্রতি ইলিয়ানাকে এক পরিচালক বলেছেন, ‘তোমার হাতগুলো আমার পছন্দ না।’ নায়িকা অবশ্য এমন মানুষদের তোয়াক্কা না করে এগিয়ে যাওয়ারই পক্ষপাতী।
প্রসঙ্গত, ছবিতে বাণিজ্যিক সাফল্য তেমন না এলেও ফিগারের জন্য বরাবরই প্রশংসিত ইলিয়ানা। সম্প্রতি ওই ছোট্ট বেলি ডান্সেও তাঁর ফিগারের প্রশংসায় মুখর ছিলেন ফ্যানেরা। সম্প্রতি তাঁর ছবি ‘পাগলপান্তি’ মুক্তি পেয়েছে। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন জন আব্রাহাম, অনিল কাপুর, কীর্তি খারবান্দা, আরশাদ ওয়ারসি, পুলকিত সম্রাট ও সৌরভ শুক্লা। ছবি মুক্তির পর বেশ ভালোই ব্যবসা করছে বক্স অফিসে।

Previous articleবিবিসি বাংলার প্রতিবেদন ‘ধর্ষক কোন ধর্মের?’
Next articleব্যর্থ হলে ভবিষ্যৎ প্রজন্ম ক্ষমা করবে না, কপ-২৫ সম্মেলনে প্রধানমন্ত্রী

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here