নড়াইল জেলা আ’লীগের সভাপতি সুবাস, সম্পাদক নিলু

78

নড়াইল প্রতিনিধি : নড়াইল জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলন শেষে অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসকে পুনরায় সভাপতি এবং নিজাম উদ্দিন খান নিলুকে সাধারণ সম্পাদক ঘোষণা করেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
মঙ্গলবার বিকেলে নড়াইল সরকারি ভিক্টোরিয়া কলেজের সুলতান মঞ্চে আয়োজিত ত্রি-বার্ষিক সম্মেলনে সবার সম্মতিক্রমে তিন বছরের জন্য এ কমিটি ঘোষণা করা হয়। কমিটিতে জাহাঙ্গীর হোসেন বিশ্বাসকে যুগ্ম সাধারণ সম্পাদক এবং অ্যাডভোকেট সিদ্দিক আহম্মেদকে সদস্য করা হয়।
সদ্য বিদায়ী কমিটির সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট ফজলুর রহমান জিন্নাহকে কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য করা হয়েছে।
এর আগে দুপুরে বেলুন ও পায়রা উড়িয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য পিযুষ কান্তি ভট্টাচার্য। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট সুবাস চন্দ্র বোসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খান নিলুর পরিচালনায় সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে ছিলেন আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক মাহাবুবুল আলম হানিফ ও আব্দুর রহমান, শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, সদস্য এস এম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, নড়াইল-১ আসনের সংসদ সদস্য কবিরুল হক মুক্তি, নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজা প্রমুখ।

LEAVE A REPLY