রান পাহাড়ে পিষে কুমিল্লাকে হারালো ঢাকা প্লাটুন

50

ক্রীড়া ডেস্ক : বঙ্গবন্ধু বিপএলে নিজেদের দ্বিতীয় ম্যাচে কুমিল্লা ওয়ারিয়র্সের বিপক্ষে ২০ রানের জয় পেয়েছে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন। এবারের আসরের এটি প্রথম জয় দলটির।
শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে টসে জিতে যমুনা ব্যাংক ঢাকা প্লাটুনকে ব্যাট করতে পাঠায় কুমিল্লা ওয়ারিয়র্স। ব্যাট করতে নেমে শুরুতে হোঁচট খেলেও তামিম, ইভান্স এবং পেরেরার ব্যাটিং নৈপুণ্যে ৭ উইকেটের বিনিময়ে কুমিল্লার সামনে ১৮১ রানের লক্ষ্য ছুঁড়ে দেয়।
জবাবে ব্যাট করতে নেমে শুরু থেকেই মাশরাফির ঢাকাকে চাপে রাখে কুমিল্লা। ওপেনার ভানুকা রাজাপাকসের ঝড়ো ব্যাটিংয়ে বেশ ভালই এগিয়ে চলছিলো দাসুন শানাঙ্কার দল। তবে ১২ বলে ২৯ করে মাশরাফির শিকার হয়ে সাজঘওে ফেরেন।
পরের ওভারেই আরেক ওপেনার ইয়াসির আলিকে ফেরান মেহেদী মিরাজ। ইয়াসিরের বিদায়ের পর দলের হাল ধরার দায়িত্ব কাঁধে তুলে নেন সৌম্য সরকার এবং ডেভিড মালান। দুই জনের ৫০ রানের জুটিতে দল পাচ্ছিলো জয়ের স্বাদ।
তবে দলীয় ৮৬ রানে সৌম্য সরকারের বিদায়ে কিছুটা ব্যাকফুটে চলে যায় কুমিল্লা। উইকেটে এসে থিতু হবার আগে সাজঘওে ফেরত যান সাব্বির এবং শানাঙ্কা। পেরেরার পরপর আঘাতে ম্যাচ অনেকটাই চলে আসে মাশরাফির হাতে।
তবে উইকেটের এক প্রান্ত আগলে ধরে লড়াই ঠিকই চালিয়ে যাচ্ছিলেন মালান। কিন্তু ৩৬ বলে ৪০ করে মালানকে থামান ওয়াহাব রিয়াজ। লড়াইরত আরেক ব্যাটসম্যান মাহিদুল ইসলাম অঙ্কনের ২৭ বলে ৩৭ করে বিদায়ের পর দলের হাল ধরতে পারেননি আর কেউই।
এরপর শুরু হয় আসা যাওয়ার মিছিল। সেই সাথে ছিলো পেরেরা, রিয়াজদের নিয়ন্ত্রিত বোলিং। যার ফলে কুমিল্লা থেমে যায় ৯ উইকেটের বিনিময়ে ১৬০ রানে।
ফলে ২০ রানের জয় পায় যমুনা ব্যাংক ঢাকা প্লাটুন।

আইপিএল লাইভ দেখতে নিচের লিংকে ক্লিক করুন :

 

LEAVE A REPLY