শেখ হাসিনার নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করতে হবে : কাদের

150

কল্যাণ ডেস্ক : আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা যে নির্দেশনা দেবেন তা অক্ষরে অক্ষরে পালন করার জন্য নেতাকর্মীদের আহ্বান জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।
শুক্রবার (২০) বিকেলে সম্মেলনে বক্তব্য দেওয়ার সময় তিনি এ আহ্বান জানান। এসময় তার বক্তব্যে মাস্টার দা সূর্যসেন-প্রীতিলতা থেকে শুরু করে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব, শেখ মুজিবুর রহমান এবং শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরেন।
ওবায়দুল কাদের বলেন, সারা বিশ্বের চারজন পরিশ্রমী রাষ্ট্রনায়কের একজন শেখ হাসিনা। বাংলাদেশে গত ৪৪ বছরে সবচেয়ে সাহসী রাজনীতিকের নাম শেখ হাসিনা। এসময় তিনি শেখ হাসিনার বিভিন্ন অবদানের কথা তুলে ধরে ভূয়সী প্রশংসা করেন।
আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শেখ হাসিনা পলিটিশিয়ানের সীমানা পেরিয়ে আজ বিশ্ব নেতা। শেখ হাসিনার হাতে যতদিন দেশ, পথ হারাবে না বাংলাদেশ।
নির্বাচনী প্রতিশ্রুতি পালন করতে হবে জানিয়ে কাদের বলেন, সেই প্রতিশ্রুতি পালনের অংশ হিসেবে আওয়ামী লীগকে গড়ে তুলতে হবে। সংগঠনকে শক্তিশালী করতে হবে। আমরা ঐক্যবদ্ধভাবে জঙ্গিবাদমুক্ত দেশ গড়বো। এটাই আমাদের আজকের শপথ।
এর আগে বিকেল তিনটা ৫ মিনিটে সম্মেলনের উদ্বোধন করেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। দুদিনব্যাপী এ সম্মেলনের শেষদিন ২১ ডিসেম্বর নির্বাচন করা হবে দলীয় সনভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যনির্বাহী কমিটি।

Previous articleদৃষ্টি আগামীকাল কাউন্সিলে, কে হচ্ছেন সাধারণ সম্পাদক
Next articleমোদির শাসনে বিশৃঙ্খলায় পতিত ভারত

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here