নিজের ছাপ রাখতে উন্মুখ গেইল

69

ক্রীড়া ডেস্ক : এবারের বিপিএলে ক্রিস গেইলের শুরুটা ঠিক প্রত্যাশিত হয়নি। আভাস দিয়েই থেমে গিয়েছিল গেইল-ঝড়। তিনি নিজেও বুঝতে পারছেন, এতটুকু যথেষ্ট নয়। পরের ম্যাচেই নিজের ছাপ ফেলতে চান ক্যারিবিয়ান ওপেনার।
মিরপুরে শনিবারের প্রথম ম্যাচে রাজশাহী রয়্যালসের বিপক্ষে খেলবে গেইলের দল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। রাজশাহীর বিপক্ষেই নিজের প্রথম ম্যাচে ফিরেছিলেন ১০ বলে ২৩ রান করে। এবার বড় ইনিংসে নজর বাঁহাতি ওপেনারের।
“আমি এখন পর্যন্ত কেবল একটি ম্যাচ খেলেছি। ব্যক্তিগত ও পারিবারিক কমিটমেন্টের জন্য দেরিতে টুর্নামেন্টে যোগ দিয়েছি। নতুন কয়েকজন সতীর্থ পেয়েছি। বেশিরভাগের বিপক্ষে কিংবা সঙ্গে খেলেছি, তবে এখন সবাই সতীর্থ।”
“দল ভালো করছে। থিতু হওয়া এবং যত দ্রুত সম্ভব গতি বাড়ানোর চেষ্টায় নিজেকে সুযোগ দেওয়ার মতো একটা অবস্থানে থাকা খুব ভালো একটি ব্যাপার। ছেলেরা খুব ভালো ক্রিকেট খেলছে, আর টেবিলের চূড়ায় আছে। এখানে মানিয়ে নেওয়া সহজ। পরের ম্যাচে নিজের ছাপ রাখব।”
প্রথম আসর থেকে বিপিএলের সঙ্গী গেইল। বাংলাদেশে খেলতে সবসময়ই উপভোগ করেন। জানালেন, ফিরতে চান পরের আসরেও।
“এটা এমন জায়গা যেখানে এসে খেলা যায়। বিশেষ করে ভক্তদের যে সমর্থন পাওয়া যায় সেটি ভালো করতে বাড়তি তাড়ানা দেয়। তারা বিনোদন চায়। কখনও কখনও এটি খেলোয়াড়দের বাড়তি উজ্জ্বীবিত করে। খেলোয়াড় হিসেবে আমার লক্ষ্যও তাই।”
“বাংলাদেশে এতগুলো বছর ধরে খেলা অসাধারণ একটি ব্যাপার। আমি খুব উপভোগ করেছি। এবার কেবল একটু দেরিতে এসেছি। পরেরবারও ফিরে আসার দিকে তাকিয়ে আছি।”

LEAVE A REPLY