যশোরে আজাদুল কবির আরজুকে নাগরিক সংবর্ধনা প্রদান

0
125

কল্যাণ রিপোর্ট : সমাজসেবায় অবদানের জন্য জাগরণী চক্র ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও নির্বাহী পরিচালক মো. আজাদুল কবির আরজু সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি লাভ করায় যশোরে তাকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

শনিবার (১১.০১.২০২০) বিকেলে যশোর টাউন হল ময়দানের রওশন আলী মঞ্চে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়। গ্লোবাল হিউম্যান ইউনিভার্সিটি কর্তৃক সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি প্রাপ্তিতে তাকে এ সংবর্ধনা দেয়া হয়।
সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি স্থানীয় সরকার ও সমবায় প্রতিমন্ত্রী স্বপন ভট্টাযার্য্য বলেন, সামাজিক ও মানবিক উন্নয়নে অগ্রযাত্রায় ভূমিকা রেখেছে জাগরণী চক্র ফাউন্ডেশন। আজাদুল কবির আরজু এই উন্নয়ন কর্মকান্ডের সাথে নিজের স্বপ্নকে বাস্তবায়িত করেছেন। তার এই সম্মানসূচক ডক্টরেট ডিগ্রি প্রাপ্তি তার স্বপ্নযাত্রার ফল, যা আমাদের তাকে নিয়ে গর্ব করার সুযোগ তৈরি করেছে। আমরা চাই মানুষের কল্যাণে তার এই স্বপ্নযাত্রা অব্যাহত থাকুক।

নাগরিক সংবর্ধনা উদযাপন পর্ষদ আয়োজিত এ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পর্ষদের আহ্বায়ক অধ্যাপক ড. মোস্তাফিজুর রহমান এবং এতে স্বাগত বক্তব্য দেন পর্ষদের সদস্য সচিব মবিনুল ইসলাম মবিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন যশোর জেলা পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিকুল ও জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন। বক্তব্য দেন পৌরসভার কাউন্সিলর মোস্তাফিজুর রহমান মুস্তা, যশোর সংবাদপত্র পরিষদের সভাপতি একরাম-উদ-দ্দৌলা, জেলা জাসদের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা অশোক কুমার রায়, মহিলা পরিষদের কেন্দ্রীয় কমিটির সদস্য হাবিবা শেফা, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাড. ইদ্রিস আলী, ডা. আবুল কালাম আজাদ, কবি ও সাংবাদিক ফখরে আলম, যশোর কলেজের অধ্যক্ষ মোস্তাক হোসেন সিম্বা, জেলা সম্মিলিত সাংস্কৃতিক জোটের ভারপ্রাপ্ত সভাপতি তারিকুল ইসলাম প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন সংগঠন আরজুকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। যশোর পৌরসভার পক্ষ থেকে তাঁকে দেয়া হয় নগরের চাবি। দ্বিতীয় পর্বে স্থানীয় শিল্পীদের পরিবেশনায় সাংস্কৃতিক অনুষ্ঠান হয়েছে।

LEAVE A REPLY