চার মাসের জন্য মাঠের বাইরে সুয়ারেস

70

ক্রীড়া ডেস্ক : ডান হাঁটুর অস্ত্রোপচারের কারণে চার মাসের জন্য মাঠের বাইরে চলে গেছেন বার্সেলোনার স্ট্রাইকার লুইস সুয়ারেস। ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে। ৩২ বছর বয়সী এই সেন্টার ফরোয়ার্ড এবারের মৌসুমে বার্সেলোনার হয়ে ২৩ ম্যাচে করেছেন ১৪ গোল। লা লিগায় কাতালান ক্লাবটি টেবিলের শীর্ষে রয়েছে, চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬’তে নাপোলির চ্যালেঞ্জের অপেক্ষায় রয়েছে।
২০১৪ সালে বার্সেলোনায় যোগ দেবার পর উরুগুয়ের এই তারকা ২৭৬ ম্যাচে ১৯১টি গোল করেছেন। যদিও বিশ্বকাপ জয়ী তারকা আঁতোয়া গ্রিজম্যানকে আতলেটিকো মাদ্রিদ থেকে উড়িয়ে এনেছে বার্সা। সে কারণে নিজেকে মূল দলে টিকিয়ে রাখতে হলে সুয়ারেসের সামনে ভালো খেলার ও একইসাথে ফিট থাকার কোন বিকল্প নেই।
সুয়ারেসের হাঁটুতে এটাই প্রথম অস্ত্রোপচার নয়। গত বছর মে মাসে এই ডান হাঁটুতেই অস্ত্রোপচারের কারণে সুয়ারেস দুটি লিগ ম্যাচসহ স্প্যানিশ সুপার কাপের ফাইনালে খেলতে পারেননি। এর আগে ২০১৪ সালের মে মাসেও তার হাঁটুতে অস্ত্রোপচার করা হয়েছিল। ঐ বছর জুনে বিশ্বকাপের মাধ্যমে তিনি মাঠে ফিরেছিলেন। বৃহস্পতিবার জেদ্দায় স্প্যানিশ সুপার কাপের ফাইনালে আতলেটিকো মাদ্রিদের বিপক্ষে মাঠে নেমেছিলেন সুয়ারেস।

LEAVE A REPLY