ভালোবাসার যোগ্য ছিলেন না সালমান!

88

বিনোদন ডেস্ক : সালমান খানের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের কমতি নেই তার অগণিত ভক্তের। একাধিক নারীর সঙ্গে প্রণয়ে জড়িয়ে বহুবারই খবরের শিরোনাম হয়েছেন বলিউডের প্রভাবশালী এ তারকা অভিনেতা। আর এবার শিরোনাম হয়েছেন অতীত সম্পর্ক নিয়ে আলোচনা করে।
প্রত্যেক সপ্তাহান্তের মতো এ সপ্তাহের শনিবার ও রবিবার বিগ বসের মঞ্চে আসেন দীপিকা পাড়ু–কোন, লক্ষ্মী আগরওয়াল ও বিক্রান্ত মসি। রবিবারের পর্বে সালমান সকলের সামনেই তার অতীত সম্পর্ক নিয়ে আলোচনা করেন। দীপিকার সঙ্গে কথা বলার সময় তিনি জানান যে সালমান তার সব প্রেমিকাদেরই ভালোবাসতেন কিন্তু কেউ তাকে ভালোবাসতেন না। সালমান স্বীকার করেছেন যে তার অতীতের প্রেমিকারা ঠিকই করেছেন তাকে ভালো না বেসে, কারণ তিনি যোগ্য ছিলেন না ভালোবাসার। শোয়ে সালমান প্রতিযোগীদের সঙ্গে কথা বলার পর তিনি মঞ্চে দীপিকা, লক্ষ্মী ও বিক্রান্তকে স্বাগত জানান। সেখানে সালমান মজা শুরু করেন দীপিকার সঙ্গে।
সন্তান প্রসঙ্গে কথা শুরু হলে দীপিকা সালমানকে বলেন, ‘প্রথমে তুমি বিয়ে তো কর।’ সালমান প্রত্তুতরে বলেন, ‘সন্তান জন্ম দেওয়ার জন্য বিয়ে করার কি প্রয়োজন?’ এরপর ছপাক অভিনেত্রী বলেন, ‘সুতরাং আপনি বিয়ে করতে না চাইলেও আপনি প্রথমে বাচ্চাদের জন্ম দিতে চান।’ জবাবে দাবাং অভিনেতা বলেন, ‘আগে আমাকে প্রাপ্তবয়স্ক তো হতে দাও।’ এরপর সালমান সরাসরি বিক্রান্তকে জিজ্ঞাসা করেন তিনি বিবাহিত কিনা, উত্তরে বিক্রান্ত জানান যে তিনি শিগগিরই বিয়ে করতে চলেছেন।

LEAVE A REPLY