আবারও বড় পর্দায় বাপ্পারাজ

131

বিনোদ ডেস্ক : বাপ্পা, উষ্ণ ও বাপ্পি২০১৮ সালের ঈদুল ফিতরে মুক্তি পায় ‘পোড়ামন-২’ চলচ্চিত্র। এটাই ছিল পর্দায় একসময়ের জনপ্রিয় নায়ক বাপ্পারাজের সর্বশেষ উপস্থিতি।
দুই বছর পর আবারও সেলুলয়েডের পর্দায় হাজির হচ্ছেন এই তারকা।
ছবির নাম ‘সিক্রেট এজেন্ট’। সাফিউদ্দিন সাফি পরিচালিত এ ছবিতে তাকে পুলিশ কমিশনারের চরিত্রে দেখা যাবে।
আর এর মাধ্যমে প্রথমবারের মতো এমন সাজে আসছেন তিনি। বাংলা ট্রিবিউনকে এই অভিনেতা বলেন, ‘আগামীকাল (৩০ জানুয়ারি) থেকে আমার শুটিং হবে। খুব অল্প পরিসরে আমি হাজির হচ্ছি।’

তিনি জানান, মূলত নিজের ব্যবসা প্রতিষ্ঠানের জন্য চলচ্চিত্রে সেভাবে হাজির হতে পারছেন না। তারপরও বিশেষ অনুরোধে চলে আসেন ভালোবাসার এই জায়গায়।
এদিকে ছবিতে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে বাপ্পি চৌধুরী ও নবাগত উষ্ণ হককে। গত ২৬ জানুয়ারি থেকে এর শুরু হয়েছে এর দৃশ্যধারণের কাজ।

নির্মাতা সাফি উদ্দিন সাফি জানান, এটি তার ক্যারিয়ারে ২৫তম ছবি। অনেকটা সময় নিয়ে আবারও ক্যামেরা নিয়ে তিনি হাজির হয়েছেন। নতুন ছবিতে অ্যাকশন থ্রিলার গল্প থাকছে। এতে পুলিশের এজেন্ট হিসেবে দেখা যাবে বাপ্পিকে। আর তার প্রেমিকা উষ্ণ।
এদিকে, ‘পোড়ামন-২’ ছবিতে সবশেষ অভিনয় করেন বাপ্পারাজ। জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ছবিটি নির্মাণ করেন রায়হান রাফি। ছবির গুরুত্বপূর্ণ দুই চরিত্রে অভিনয় করেন সিয়াম আহমেদ ও পূজা চেরী।

Previous articleপারলেন না নাদাল
Next articleচালের দাম নিয়ন্ত্রণে বিশেষ মনিটরিং টিম

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here