দুর্ঘটনায় কমটেক ক্লিনিক কর্মকর্তা নিহত, স্ত্রী আশঙ্কাজনক

168

কল্যাণ রিপোর্ট : যশোরের বাঘারপাড়া উপজেলার সীমাখালীতে মোটরসাইকেল দুর্ঘটনায় মোশারেফ হোসেন (৪৮) নামে যশোরের একটি ক্লিনিকের এক কর্মকর্তা নিহত হয়েছেন। ওই সময় আহত হন তার স্ত্রী যশোর জেনারেল হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স শাহনাজ পারভীন (৪০)। তাকে গুরুতর অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে মাগুরা থেকে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।
নিহতের স্বজনরা জানান, মোশারেফ হোসেন মাগুরা সদর উপজেলার ইসাদহ গ্রামের বাসিন্দা। চাকরির সুবাদে তিনি পরিবার নিয়ে যশোর শহরের ঘোপ নওয়াপাড়া রোডের ভাড়া বাসায় বসবাস করতেন। মঙ্গলবার দুপুরে শাহনাজ পারভীনের ডিউটি শেষে মোশারেফ হোসেন মোটরসাইকেলযোগে গ্রামের বাড়িতে যান। সেখান থেকে রাত সাড়ে দশটার দিকে যশোরের উদ্দেশে রওয়ানা হন। রাত সাড়ে ১১টার দিকে যশোর-মাগুরা সড়কের সীমাখালী ব্রিজ পার হয়ে রাস্তায় দাঁড়ানো একটি ট্রাকের পেছনে তাদের মোটরসাইকেলটি ধাক্কা দেয়। এসময় তারা ছিটকে পড়েন। এতে মোশারেফের বুকে আর শাহনাজ পারভীনের মাথায় আঘাত লাগে। স্থানীয়রা উদ্ধার করে রাত ১২টার দিকে তাদের যশোর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। এসময় জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক মোশারেফ হোসেনকে মৃত ঘোষণা করেন। এছাড়া শাহনাজের শরীরে অস্ত্রোপচারের ব্যবস্থা করেন।
যশোর জেনারেল হাসপাতালের আরএমও ডা. আরিফ আহমেদ জানান, আহত শাহনাজের অবস্থা আশঙ্কাজনক। তার মাথায় আঘাত লেগেছে। যে কারণে সিটিস্ক্যানের পরামর্শ দেওয়া হয়েছে। রিপোর্ট পেলে পরবর্তী অবস্থা বলা সম্ভব হবে।

LEAVE A REPLY