বলিউডের বেগম ইনস্টাগ্রামে

0
91

বিনোদন ডেস্ক : কারিনা কাপুর খানঅবশেষে ইনস্টাগ্রামে পতৌদির বেগম! বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খানের সুবাদে ছবি শেয়ারিংয়ের জনপ্রিয় এই অ্যাপে এসেছে জৌলুস। শুক্রবার (৬ মার্চ) নিজের একটি ছবি শেয়ার করেছেন তিনি। এর ক্যাপশনে লেখা, ‘থলে থেকে বিড়াল বেরিয়ে এসেছে।’ এরপর ‘হ্যালো ইনস্টাগ্রাম’ লিখে হ্যাশট্যাগ জুড়ে দিয়েছেন।
কারিনা কাপুর খানের প্রথম ইনস্টাগ্রাম পোস্টছবিটিতে খেলাধুলার পোশাকে দেখা যাচ্ছে বেবোকে। কালো ট্র্যাক স্যুট, একটি হুডি ও কালো স্নিকার্সে বেশ মানিয়েছে তাকে। অবশ্য তার প্রথম ইনস্টাগ্রাম পোস্টে স্বামী সাইফ আলি খান কিংবা ছেলে তৈমুর না থাকায় ব্যাপক আলোচনা হচ্ছে।
সামাজিক যোগাযোগমাধ্যম থেকে বরাবরই দূরত্ব বজায় রাখতেন কারিনা। সম্প্রতি ভারতের মিড-ডে পত্রিকাকে দেওয়া সাক্ষাৎকারে ইনস্টাগ্রামে যোগ দেওয়ার ঘোষণা দেন তিনি। তার কথায়, আমি সবসময় বিশ্বাস করি, কখনও কিছুতে না বলতে নেই। ইনস্টাগ্রাম দুনিয়া আমার কাছে ভীতিকর লাগে, কারণ ছবি কিংবা পোস্টে লাইক পাওয়ার নেশায় আটকাতে চাই না। তবে আমার উপলব্ধি হচ্ছে, সময়ের সঙ্গে খাপ খাইয়ে নিতে হবে। ভক্তদের জন্য সামাজিক যোগাযোগমাধ্যমে যোগ দিচ্ছি, যারা ২০ বছর ধরে আমাকে সমর্থন দিয়েছেন। ভক্তদের সঙ্গে জীবনের নানান কিছু শেয়ার করতে চাই।’
নতুন খোলার পরিবর্তে নিজের ম্যানেজমেন্ট টিমের তদারকি করা একটি অ্যাকাউন্ট হাতে নিয়েছেন কারিনা। এরপরই ফলোয়ার সংখ্যা ৭২ হাজার থেকে লাফিয়ে চলে গেছে প্রায় ১০ লাখে (এ প্রতিবেদন লেখা পর্যন্ত)। প্রোফাইলে মুখে আঙুল দিয়ে রাখা তার শৈশবের একটি ছবি দেখা যাচ্ছে।
ইনস্টাগ্রামে যোগ দেওয়ায় বলিউডবাসী ও ভক্তদের শুভেচ্ছায় সিক্ত হচ্ছেন কারিনা। সবার আগে শুভেচ্ছা জানিয়েছেন তার বড় বোন অভিনেত্রী কারিশমা কাপুর। এরপর তালিকায় যোগ দেন নির্মাতা করণ জোহর ও অভিনেত্রী সোহা আলি খান। তিনজনই কারিনার প্রথম ইনস্টাগ্রাম ছবি শেয়ার দিয়েছেন। মন্তব্যে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী অমৃতা অরোরা, তানিশা মুখার্জি, ডিজাইনার মনীষ মালহোত্রা।
অনেক ভক্ত হৃদয় আকৃতির ইমোজি পোস্ট করেছে। মন্তব্যের ঘরে একজন লিখেছেন, ‘স্বাগতম বলিউডের বেগম।’ আরেকজন বলছেন, ‘উই লাভ ইউ।’
এদিকে আগামী ১৩ মার্চ মুক্তি পাবে কারিনার নতুন ছবি ‘অ্যাংরেজি মিডিয়াম’। হোমি আদাজানিয়ার পরিচালনায় এতে তার সহশিল্পী ইরফান খান। শিগগিরই করণ জোহরের পরিচালনায় ‘তাখত’-এর শুটিং শুরু করবেন তিনি। এছাড়া তার হাতে আছে আমির খানের সঙ্গে ‘লাল সিং চাডঢা’। সবশেষ অক্ষয় কুমারের বিপরীতে ‘গুড নিউজ’ ছবিতে বড় পর্দায় দেখা গেছে তাকে।

LEAVE A REPLY