অনুরোধ করছি দয়া করে বাসায় থাকুন, বললেন তাহসান

41

বিনোদন ডেস্ক : করোনাভাইরাস নিয়ে সতর্ক বার্তা দিলেন গায়ক ও অভিনেতা তাহসান। তিনি সকলকে দয়া করে বাসায় থাকার বনুরোধ জানিয়েছে বলেন, করোনাভাইরাস নিয়ে আমরা সবাই চিন্তিত, খানিকটা আতঙ্কিত। এই মূহুর্তে আমাদের যেটা করা উচিত সেটা হচ্ছে, আমাদের এখন বাসায় থাকা উচিত। খুব জরুরি প্রয়োজন না হলে বাইরে বের হওয়া উচিত না।
নিজের ফেসবুক পেইজে তাহসান লাইভে এসে বলেন, যদি একান্তই বের হতেই হয় তাহলে যেন মাস্ক পড়ি আর সচেতন থাকি। আমরা আতঙ্কিত না হয়ে এই কিছুদিন বাসায় থাকি সবাই। আর যারা স্বাস্থ্যসেবী আছেন তাদের কাজে কোনরকম ব্যাঘাত না ঘটাই! অকারণে হাসপাতালে ভীড় না জমাই। সারা পৃথিবীতেই যে যার যার অবস্থান থেকে এই সমস্যা মোকাবিলা করার চেষ্টা করে যাচ্ছে। আমারা যারা মিডিয়াতে কাজ করি তাদেরও অনেক দায়িত্ব রয়েছে। অনেকে সেই দায়িত্বের জায়গা থেকে অনেক কিছু করছে।
তাহসান বলেন, যারা গান করে, তারা এখন বাইরে না গিয়ে বাসায় সেটা করছে। একটা ঘরের মধ্যে বন্দি থাকা আসলে কিন্তু অনেক কঠিন। সেই জায়গা থেকে তাই অনেকেই হয়তো ঘরে বসে গান করছে বা বিনোদিত করছে। সেটাকে অন্যভাবে নেওয়ার কিছু নেই। সবাই এটাই বোঝাতে চাইছেন যে, আমরাও বাসা থেকে বের হচ্ছি না, সুতরাং আপনারাও বের হবে না।
অনেকে ভাবছেন এই আতঙ্কের সময়ে আমরা গান বাজনা করছি। বিষয়টা আসলে সেটা না। বাসায় বসে থাকতে সবারই অনেক কষ্ট হচ্ছে। তাই বাসা থেকেই অনেকেই লাইভে গান করছেন। সবাইকে বলবো, দয়া করে সবাই বাসায় থাকুন। কেউ বাসা থেকে বের হবেন না। নিজে সচেতন থাকুন, অন্য সবাইকেও সচেতন থাকতে বলুন।’
তাহসান জাপান থেকে ফিরে কোয়ারেন্টিনে রয়েছেন।

LEAVE A REPLY