করোনায় আক্রান্ত ভারতীয় গায়িকার হোটেলেই ছিল প্রোটিয়ারা

0
94

ক্রীড়া ডেস্ক : সম্প্রতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের স্বনামধন্য গায়িকা কণিকা কাপুর। আর এই তারকা গায়িকার সঙ্গে একই হোটেলে অবস্থান করছিল ভারত সফরে থাকা দক্ষিণ আফ্রিকা ক্রিকেট দল। শুক্রবার (২০ মার্চ) করোনাভাইরাস ধরা পড়েছে কণিকা কপুরের। ১৫ মার্চ লন্ডন থেকে লখণৌতে ফিরে এক পাঁচ তারকা হোটেলে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের নিয়ে পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেই পার্টিতে ছিলেন রাজনৈতিক ব্যক্তিত্ব, উচ্চপদস্থ আমলারাও। জানা গিয়েছে, সেই হোটেলে ছিলেন প্রোটিয়া ক্রিকেটাররাও।
ভারতের বিপক্ষে সিরিজের তিন ম্যাচ সিরিজের একটি ছিল ধর্মসালায়। বৃষ্টির কারণে সে ম্যাচ ভেস্তে গেলে প্রোটিয়ারা চলে যায় লখনৌতে। সেখানে ১৫ মার্চ দ্বিতীয় ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। তবে তার আগেই করোনাভাইরাসের পরিস্থিতি ভয়ানক হয়ে ওঠার কারণে সিরিজ বাতিল করে দেশে ফিরে যায় প্রোটিয়ারা।
লখনৌ এর তাজ হোটেলে অবস্থান করছিলেন ওই ভারতীয় গায়িকা এবং প্রোটিয়া ক্রিকেট দল। ১৩ মার্চ থেকে তিন দিন ওই হোটেলে অবস্থান করছিলেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দল। ভারত থেকে দেশে ফিরে ক্রিকেটারদের অবশ্য হোম কোয়ারেনটাইনে রাখা হয়েছে। আর এখন পর্যন্ত কোনো ক্রিকেটারই এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হননি বলে জানা গেছে।
লখণৌ এর সেই হোটেলটি এখন বন্ধ রয়েছে। তবে ঠিক কোন কারণে বন্ধ ঘোষণা করা হয়েছে তা জানা যায়নি। আর এ ব্যাপারে হোটেল কর্তৃপক্ষও কোনো ধরনের বিবৃতি দেয়নি।

LEAVE A REPLY