শ্যামনগরে যৌতুকের দাবিতে দুইসন্তানের জননীকে মারপিট

66

এস, এম, মিজানুর রহমান শ্যামনগর (সাতক্ষীরা) প্রতিনিধি : শ্যামনগরের শ্রীফলকাটি গ্রামে যৌতুকের দাবীতে ২ সন্তানের জননীকে ব্যাপক মারপিট করে রক্তাত্ব জখমের অভিযোগ পাওয়া গেছে।
শ্যামনগর থানায় অভিযোগের প্রেক্ষিতে পুলিশ ঘটনাস্থল থেকে মহিলাকে উদ্বার করলে স্থানীয়রা শ্যামনগর হাসপাতালে ভর্তি করান।অভিযোগটি করেন-শ্রীফলকাটি গ্রামের জাহাংগীর গাইনের স্ত্রী মর্জিনা বেগম(৩৫)।তিনি ও তার ছোট মামা নজরুল ইসলাম জানান, ২৭মার্চ বেলা ১২টার দিকে মর্জিনা কে যৌতুকের জন্য জাহাংগীর গাইন ব্যাপক মারপিট করেন।
এ সংবাদে মর্জিনার ছোট মামা নজরুল, মামী জেবুন্নেছা তাদের বাড়িতে মর্জিনাকে দেখতে গেলে কথাকাটাকাটির এক পর্যায়ে জাহাংগীর পুনরায় তার স্ত্রীসহ তাদেরকেও বেদহড়ক মারপিট করে।
বিষয়টি শ্যামনগর থানা পুলিশ কে জানানো হলে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ উপস্থিত হয়ে মিমাংশার প্রস্তাবে উভয় পক্ষকে আহবান করা হয়।২০হাজার টাকার যৌতুকের দাবিতে মারপিট করার অভিযোগ উঠেছে।
এদিকে গত কয়েক বছর ধরে বিভিন্ন সময় দফায় দফায় প্রায় ৫০হাজার টাকা জাহাংগীরকে দেওয়া হলেও তার যৌতুক চাহিদা পূরণ করতে ব্যর্থ হওয়ায় মর্জিনা একাধিক বার রক্তাত জখম হয়।সামাজিক ভাবে আপোষ মিমাংশায় জাহাংগীর রক্ষা পায়। জাহাংগীর গাইন জানান,যৌতুকের জন্য নয়,বরং সাংসারিক তুচ্ছ ঘটনায় কথাকাটাকাটি হয়।
এ ব্যাপারে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করা হয়েছে। মর্জিনা বেগম বর্তমানে শ্যামনগর হাসপাতালে চিকিৎসাধীন।

LEAVE A REPLY