কালিগঞ্জে জ্বর-শ্বাসকষ্ট নিয়ে গৃহবধূর মৃত্যু, আতঙ্ক এলাকাজুড়ে

0
141

কালীগঞ্জ (সাতক্ষীরা) প্রতিনিধি : সাতক্ষীরার কালিগঞ্জে জ্বর, কাশি ও শ্বাসকষ্ট নিয়ে রাশিদা খাতুন শিল্পী (২৫) নামে এক গৃহবধূর মৃত্যুর ঘটনায় বন্দকাটি ও তার আশপাশ গ্রামজুড়ে আতঙ্ক দেখা দিয়েছে। বুধবার ভোরে ওই নারীর মৃত্যু হয়।

সংশ্লিষ্ট বিষ্ণুপর ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য মো. মনিরুজ্জামান বলেন, বন্দকাটি গ্রামের আব্দুস সালামের মেয়ে শিল্পী গত শুক্রবার পাশের ফতেপুর গ্রামে স্বামী সিরাজুল ইসলামের বাড়ি থেকে বাবার বাড়িতে আসেন। কয়েকদিন ধরেই জ্বরে ভুগছেন শিল্পী। সেই সঙ্গে শ্বাসকষ্ট ও কাশিও ছিল। এ অবস্থায় বুধবার ভোরে তার মৃত্যু হয়। আর এ মৃত্যু নিয়ে এলাকাজুড়ে তৈরি হয়েছে আতঙ্ক।

বিষ্ণুপর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ রিয়াজ উদ্দিন বলেন, সাধারণ মানুষের মধ্যে আতঙ্ক তৈরি হলেও মৃত গৃহবধূর দাফন-কাফন যাতে যথাযথ মর্যাদায় অনুষ্ঠিত হয় সেজন্য তিনি সেখানে অবস্থান করছেন। সাধারণ মানুষ ও আত্মীয় স্বজনকে মরদেহ দূর থেকে দেখতে বলা হয়েছে। তাছাড়া মরদেহ দেখার জন্য তেমন ভিড়ও সেখানে নেই।

গত দুইদিন ধরে স্থানীয় গ্রাম্য চিকিৎসক রুহুল আমিনের কাছে শিল্পীকে দেখানো হচ্ছিল। রুহুল আমিন বলেন, রাশিদা খাতুন শিল্পী’র শরীরে ১০৩ ডিগ্রী জ্বর ছিল। সেই সঙ্গে শ্বাসকষ্ট ও কাশি ছিল । তিনি শিল্পীকে উন্নত চিকিৎসার পরামর্শও দিয়েছিলেন।

কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোজাম্মেল হক রাসেল বলেন, উপজেলার বিষ্ণুপুর ইউনিয়ন পরিষদের জ্বর, কাশি ও শ্বাসকষ্টে একজনের মৃত্যুর খবর শুনেছি। আমরা খোঁজ-খবর নিচ্ছি।

LEAVE A REPLY