কয়রায় প্রশাসনের উদ্যোগে স্বল্পমূল্যের দোকানের ব্যবস্থা

96

কমলেশ মন্ডল, কয়রা (খুলনা) প্রতিনিধি : করোনায় ক্ষতিগ্রস্থ শ্রমজীবী অসহায় মানুষের জন্য স্বল্পমুল্যের ভ্রাম্যমাণ দোকানের ব্যবস্থা গ্রহণ করায় উপকৃত হচ্ছে সাধারন মানুষ। আর উপকুলীয় জনপদ কয়রায় এ ধরনের অসাধারন উদ্যোগ গ্রহন করায় সাধুবাদ জানিয়েছে বিভিন্ন শ্রেনীর পেশার লোকজন।
কয়রা উপজেলা প্রশাসনের পক্ষ থেকে এই ব্য্যতিক্রম উদ্যোগ গ্রহণ করা হয়েছে। কয়রা উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহার প্রচেষ্টায় কয়রা উপজেলায় করোনায় ক্ষতিগ্রস্থ মানুষের সহযোগিতার জন্য স্বল্প মুল্যের ভ্রাম্যমান দোকানের ব্যবস্থা গ্রহন করায় স্বস্তির নিঃশ্বাস ফেলছে শ্রমজীবি মানুষ। প্রথম দিনেই ব্যাপক সাড়া পড়েছে এ জনপদে। ৭ টি ইউনিয়নের মানুষ গ্রহণ করতে পারবে এ সেবা। এ সকল দোকান থেকে থেকে ১ জন শ্রমজীবী মানুষ ১ কেজি ডাল ৬০ টাকায়, ১ কেজি পেয়াজ ২৫ টাকায় ও ২ কেজি আলু ২৪ টাকায় কিনতে পারছে।
গতকাল সকাল ১০ টায় এ উদ্যোগের যাত্রা শুরু হয়। উপজেলা পরিষদ চত্বরে এ কার্যক্রম উদ্ধোধন কালে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান এস এম শফিকুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার শিমুল কুমার সাহা, সহকারী কমিশনার (ভুমি) নুর-ই-আলম ছিদ্দিকী, উপজেলা কৃষি অফিসার এস এম মিজান মাহমুদ, প্রকল্প বাস্তবায়ন অফিসার জাফর রানা, প্রাণি সম্পদ অফিসার মোস্তাকিম বিল্লাল, মৎস্য অফিসার এস এম আলাউদ্দিন, যুব উন্নয়ন অফিসার আঃ রশিদ খান, সহকারি শিক্ষা অফিসার আবু খালিদ, ইসলামুল হক মিঠু, মিরাজুল ইসলাম প্রমুখ।

LEAVE A REPLY