চৌগাছায় ১৫০০ পরিবারে খাদ্য নার্সদের পিপিই ও বিতরণ

0
70

চৌগাছা (যশোর) প্রতিনিধি : যশোরের চৌগাছায় করোনাভাইরাস মোকাবেলায় চিকিৎসা সেবায় নিয়োজিত হাসপাতালের নার্স ও কর্মহীন মানুষের পাশে দাঁড়িয়েছেন মনোয়ারা ফাউন্ডেশন।
আজ রবিবার সকাল ১০টায় ৫০ শয্যা হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডাক্তার নাহিদ সিরাজের হাতে নার্সদের জন্য ১৫ পিস পিপি, ৫০০ পিস সার্জিক্যাল মাস্ক, ২০০ পেয়ার হ্যান্ড গ্লোভস ও ১২ পিস হ্যান্ড স্যানিটাইজার তুলে দেন ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক শামীম রেজা, রিপোটার্স ক্লাবের পত্রিকা বিষয়ক সম্পাদক খান টিপু সুলতান, সদর ইউনিয়নের ইউপি সদস্য ইউনুচ আলী, মশ্যমপুর কমিউনিটি ক্লিনিকের সিএইচসিপি মনিরুল ইসলাম রকি, ছাত্রলীগ নেতা শামীম রেজা স্বরুপদাহ ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি গোলাম মোস্তফা প্রমুখ।

অপরদিকে সকাল ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত কর্মহীন ১৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয় ফাউন্ডেশনের পক্ষে। উপজেলার মস্যমপুর, দিঘলসিংহা, দিঘড়ী, হিজলি, বড় দিঘড়ি, নওদাপাড়া, নায়ড়া, গয়ড়া, তিলেকপুর, ছোট দিঘড়ী, গদাধার ও লক্ষীপুর গ্রামের ১৫০০ পরিবারের মাঝে ১০ কেজি চাল, ১ কেজি মসুরের ডাল, ৩ কেজি আলী, ১ কেজি লবণ ও ১ পিচ করে সাবান বিতরণ করা হয়।

মনোয়ারা বেগম ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ইঞ্জিনিয়ার হাফিজুর রহমান এক প্রতিক্রিয়া বলেন, করোনাভাইরাসে যারা নিরালসভাবে সেবা দিয়ে যাচ্ছেন তাদের নিরাপত্তা ব্যহত হচ্ছে। তাদের নিরাপত্তা দেবার জন্য আমার সামান্য প্রচেষ্টা মাত্র। তিনি আরো বলেন, কর্মহীন মানুষ যেন খাবারের কষ্ট না পায় তাই আমি তাদের পাশে দাঁড়িয়েছি।

LEAVE A REPLY